AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:৩৪ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোরে ও দুপুরে রাজবাড়ী সদর, পাংশা ও বালিয়াকান্দি উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে ফরিদপুর থেকে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিল একটি কাভার্ডভ্যান। ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার মজলিশপুর আখ সেন্টারের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক আব্দুর রহিম (৩৫) নিহত হন। আহত হন কাভার্ডভ্যানে থাকা সারোয়ার হোসেন (৪৮)।

নিহত কাভার্ডভ্যান চালক আব্দুর রহিম ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার দনিয়া ইউনিয়নের দোলাইরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে ও আহত সারোয়ার হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার নগর সন্তোষ গ্রামের আবুল কাশেমের ছেলে।

অন্যদিকে, ভোর সাড়ে ৫টার দিকে পাংশা উপজেলার লস্করপাড়া এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হয়েছেন হাছেন আলী মণ্ডল (৪৫) নামে এক কৃষক। তিনি লস্করপাড়া এলাকার মৃত আনোয়ার আলী মন্ডলের ছেলে।

পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম হাসানুজ্জামান জানান, ভোরে হাছেন আলী মণ্ডল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে বাইসাইকেল নিয়ে নিজ এলাকায় পাটক্ষেতে পাট কাটতে যাচ্ছিলেন। এসময় মহাসড়কে চলাচল করা অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক গাড়িকে শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, দুপুর সোয়া ১টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজার রেল ক্রসিং এলাকায় ড্রাম ট্রাকের চাপায় নিহত হয়েছেন সবুজ শেখ (১৮) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক। তিনি বহরপুর ইউনিয়নের বাহিরচর গ্রামের আকতার শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ঘাতক ড্রাম ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে এর চালক-হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!