AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইস চেয়ারম্যান পদে শিল্পপতি সাদ্দাম হোসেনের ব্যাপক গণসংযোগ


ভাইস চেয়ারম্যান পদে শিল্পপতি সাদ্দাম হোসেনের ব্যাপক গণসংযোগ

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এসএম সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আ‍‍`লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ ভোটারদের কাছে দোয়া ও সমর্থন নিয়ে এগিয়ে যাচ্ছেন। 

উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সমর্থকরা জানায়, তরুণ সমাজের আইকন রুবেল পালোয়ান কর্মী ও সমর্থকদের নিয়ে প্রতিদিন এলাকায় গিয়ে সাধারন ভোটারদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন। 

রুবেল পালোয়ান বংশ পরম্পরায় রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি নিজ উদ্যোগে মোক্তারপুর ইউনিয়নে দলীয় অফিস প্রতিষ্ঠা করেন। তিনি একজন উদীয়মান উদ্যোক্তা। তার হাতে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে। বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন। তাঁর প্রতিষ্ঠানে কাজ করে অনেকে হয়েছেন স্বাবলম্বী। একজন তরুণ উদ্যোক্তা হিসেবে ব্যবসায়ী সংগঠনের বিভিন্ন পদে তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শুধু রাজনীতি ও ব্যবসার মধ্যে সীমাবন্ধ নন তিনি। সামাজিক কর্মকান্ডের সাথেও জড়িত। যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলাধুলায় মনোনিবেশ করতে উদ্বুদ্ধ করছেন। খেলাধুলার সরঞ্জাম যুবকদের মাঝে পৌছে দিচ্ছেন। পাশাপাশি তিনি মসজিদ, মাদ্রাসায় আর্থিক সহায়তা করে যাচ্ছেন। এলাকায় মসজিদ ও মাদ্রাসার গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করছেন তিনি।

করোনা মহামারীর সময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান প্রতিবেদককে জানান, কালীগঞ্জ উপজেলা পরিষদকে স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে কাজ করে যাবেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কালীগঞ্জের শান্তি কন্যা ও উন্নয়নের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করারই আমার লক্ষ্য। সরকারের ভিশন ২০৪১ এবং স্বপ্নের ডেল্টা প্ল্যান বাস্তবায়নে একজন রাজনৈতিক কর্মী হিসেবে স্বতঃস্ফূর্ত ভূমিকায় নিয়োজিত রাখতে চাই।

রুবেল পালোয়ান উপজেলার মোক্তারপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হরিদেবপুর গ্রামের বাসিন্দা। তিনি বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি থেকে এমবিএ পাশ করেন। কৈশোর থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে  দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি গাজীপুর জেলার বাংলাদেশ আওয়ামীলীগ সাংস্কৃতি ফোরামের সভাপতি পদে রয়েছেন। 

তার পিতা আব্দুল আজিজ পালোয়ান হরিদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!