AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে ৭ অপহরণকারী গ্রেফতার


Ekushey Sangbad
লালপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০১:৫২ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
লালপুরে ৭ অপহরণকারী গ্রেফতার

নাটোরের লালপুরে পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ এপ্রিল) পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এতথ্য জানা যায়।

গ্রেফতাররা হলেন- চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০), রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে পাবনার ঈশ্বরদী থেকে রাজশাহীর পুঠিয়া যাওয়ার পথে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকা থেকে প্রাইভেটকার থামিয়ে ভুক্তভোগী শিমুলকে সাদা রংয়ের হাইস-মাইক্রোবাসে জোরপূর্বক অপরহণ করে নিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার (২৬ এপ্রিল) রাত ২টার দিকে পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এঘটনায় ৭ অপহরণকারীকে  গ্রেফতার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়ীটি জব্দ করা হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত ৭ জনকে গ্রেফতার করে তাদের নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। এঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করে করা হয়েছে।

 

একুশে সংবাদ/এ.ই.উ/সা.আ

Link copied!