AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ডুমাইনে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী


ফরিদপুরে ডুমাইনে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফরিদপুরের মধুখালী উপজেলার  ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী মন্দিরে আগুন দেওয়ার অভিযোগে দুই ভাইকে   পিটিয়ে হত্যা করা হয়।এঘটনায় নিহতের বাড়ি ও ঘটনাস্থল  পরিদর্শন করেছেন ফরিদপুর-১ আসনের এমপি, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান।

বুধবার (২৪ এপ্রিল)  বিকালে নিহত দুই ভাইয়ের বাড়িতে যান মন্ত্রী আব্দুর রহমান। এ সময় নিহতের স্বজনরা ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি করেন।

মন্ত্রী স্বজনদের সমবেদনা জানিয়ে বলেন, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের সবাইকে বিচারের মুখোমুখি হতে হবে এবং কঠোর শাস্তি তারা পাবে। মন্ত্রী পরে ঘটনাস্থল পঞ্চপল্লী পরিদর্শন করেন। এ সময় তিনি প্রশাসনকে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কঠোর নির্দেশ দেন। 

এ সময় তার সঙ্গে রেলমন্ত্রী জিল্লুল হাকিমও উপস্থিত হন। এরপর দুই মন্ত্রী মন্দির এবং স্কুল পরিদর্শন করেন। 

পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেন, যারা এ ঘটনাগুলো ঘটিয়েছে তাদের কোনো জাত নেই, ধর্ম নেই। তারা মানুষ নামের কলঙ্ক। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। মন্ত্রী বলেন, দ্রুত বিচার আইনে এ ঘটনার বিচার করা হবে। 

অপরদিকে রেলমন্ত্রী জিল্লুল হাকিম বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। তদন্তের মাধ্যমে যারা দায়ী তাদেরকে অবশ্যই বিচারের আওতায় আনা হবে। 

এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহাসান তালুকদার, পুলিশ সুপার মো. মোরশেদ আলম, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!