AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন টিটু


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০১:৪৭ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন টিটু

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি এ্যাড. এসএম সামশীল আরেফিন টিটু।

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে নির্বাচনে ৩ জন  প্রার্থীর মধ্যে অন্য ২জন প্রার্থী হাসান মেহেদী বিদ্যুৎ এবং সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আজাদ শীতল প্রার্থীতা প্রত্যাহার করেন। ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় এ্যাড. সামশীল আরেফিন টিটুকে বেসরকারিভাবে  সাঘাটা উপজেলা পরিষদ চেয়াম্যান হিসেবে ঘোষনা করা হয়। 

জেলা নির্বাচন অফিসার আব্দুল মোত্তালিব এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী হলেন রওশন আরা বেগম ও সাবেক সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন বেগম এবং  ভাইস চেয়ারম্যান পদে সাখাওয়াত হোসেন রুবেল, মিলন কান্তি সরকার, আব্দুল মজিদ, রোস্তম আলী, শাহ মোখলেছুর রহমান, শাহজাহান আলী, উজ্জ্বল হোসেন, মমিতুল হক নয়ন ও আমির হোসেন সহ ১১ জন প্রার্থীর প্রার্থীতা চুড়ান্ত করা হয়েছে।

আগামী ৮ মে এ উপজেলায় চেয়ারম্যান পদ  ব্যতিত সংরক্ষিত মহিলা সহ ১১ জন প্রতিদ্বন্দ্বি ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গল সকল ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ  দেয়া হয় ।

এদিকে নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরোপেক্ষ করার লক্ষ্যে নির্বাচন কমিশন সহ  সংশ্লিষ্ট কর্মকর্তারা সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানা গেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!