AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলগাছীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
০৩:২৩ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
বদলগাছীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নওগাঁর বদলগাছীতে ঐশি (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (২০ই‍‍` এপ্রিল) দিবাগত রাত ১২ টায় উপজেলার আধাইপুর ইউনিয়নের কার্তিকাহার গ্রামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটে। মৃত ঐশি কার্তিকাহার গ্রামের শাহআলম বাবুর মেয়ে। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয় আসে। 

এলাকাবাসী ও স্থানীয়রা জানান, গত ৮ মাস আগে ঐশি‍‍`র সাথে ২য় বারের মতো বিয়ে হয় একই উপজেলার কোলা ইউনিয়নের হলুদ বিহার গ্রামের মিরাজের হোসেন এর ছেলে ইমরান হোসেনের সাথে । বিয়ের পর থেকে স্বামী সহ মেয়ে তার বাবার বাড়িতেই থাকে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। ঘটনার রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে শুয়ে পড়ে। কিন্তু রাত ১২ টার সময় স্বামী ইমরান হোসেন বলে ঐশি মারা গেছে। কিন্তু কিভাবে মারা গেছে সে ব্যাপারে কিছুই বলছে না। ঐশির মৃত্যু নিয়ে পরিবার ও এলাকায় ব্যাপক সন্দেহ তৈরি হয়েছে। অনেকে বলছে স্বামী ইমরান নেশা করে, সে নেশাগ্রস্থ অবস্থায় তার স্ত্রীকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে বলে আশংকা করা হচ্ছে। তবে ওই নারীর স্বজনরা সন্দেহের তীর স্বামীর দিকে তুলছে। 

এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। আর জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ইমরানকে থানায় নেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!