AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ে ৪ জুয়ারি আটক


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০৮:৩৩ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
কালাইয়ে ৪ জুয়ারি আটক

জয়পুরহাটের কালাইয়ে ৪ জুয়ারি ও  একজন চুরির আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৯ টায় কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী সংবাদ প্রকাশকে বিষয়টি  নিশ্চিত করেন। 

এর আগে ১৭ এপ্রিল বিকেলে কালাই উপজেলার উদয়পুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। 

আটকরা হলেন, উপজেলার উদয়পুর গ্রামের শাহ সুলতান (৫০), লুৎফর রহমান বল্টু (৫৪), হাসান আলি ভুট্টু (৪৬) এবং শুকটিগাড়ি গ্রামের আবুল কালাম আজাদ (৪০) ও চুরি মামলার আসামি মাত্রাই ইউনিয়নের ভাউজার পারা গ্রামের তোফাজ্জল হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের উদয়পুর গ্রামের একটি বাগানের ভিতরে কতিপয় জুয়ারি টাকার বিনিময়ে তাস ও টাকা দিয়ে খেলছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। বাকিরা পালিয়ে গেলেও পুলিশ ৪ জুয়ারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছথেকে খেলার তাস ও নগদ ১ হাজার ৪৭০ টাকা  উদ্ধার করা হয়। 

কালাই থানার ওসি ওয়াসিম আল বারী বলেন, আসামিরা পেশাদার জুয়ারি। দীর্ঘদিন ধরে তারা এলাকার বিভিন্ন জায়গায় জুয়ার আসর পরিচালনা করে আসছে। তারা একে অন্যর সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!