AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভারে ডাকাত ও ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেপ্তার


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৭:৩৮ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
সাভারে ডাকাত ও ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

সাভারে দেশীয় অস্ত্রসহ ডাকাত ও ছিনতাই চক্রের আটজনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। 

এর আগে গেলো রাত ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক কলোনীর সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- মানিকগঞ্জ জেলা সদরের মো. রতন (৩৫), টাঙ্গাইল জেলার ভুঞাপুর থানার চেংটাপাড়া গ্রামের মো. রানা মিয়া (৪০), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার মাঝিয়ালী গ্রামের মো. মিলন (১৯), ঠাকুরগাঁও জেলা সদরের নিশ্চিন্তপুর গ্রামের মো. মুরাদ (২৮), মুরাদের ভাই মো. আরিফুল ইসলাম (৩১), সাভার মডেল থানার মজিদপুরের ছোট বলিমেহের এলাকার মো. আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জ জেলা সদরের ভাড়াইদা বাজার এলাকার মো. মানিক (৩৫), ও সাভারের বনপুকুর এলাকার মো. রনি (৩০)। এদের মধ্যে অনেকেই ভাসমান আবার অনেকেই বাসা ভাড়া নিয়ে সাভারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করতেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গত রাতে সাভারের ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৮ জন ডাকাতকে গ্রেপ্তার করে ডাকাতি ও ছিনতাইয়ে ব্যবহৃত ৪ টি চাপাতি, ১টি সুইচ গিয়ার, ১ টি দা, ১টি লোহার পাইপ ও ১টি কাঠের স্ট্যাম্প উদ্ধার করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!