AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বিল দখল নিয়ে সংঘর্ষ

কুষ্টিয়ায় ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুষ্টিয়া
০৭:০০ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
কুষ্টিয়ায় ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া বিলের (জলমহাল) দখল নিতে গিয়ে সাহেদ হোসেন (২২) নামের জেলা ছাত্রলীগের এক কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দুই পক্ষের বেশ কয়েকজন আহত হন। শুক্রবার (১৯ এপ্রিল) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শাহেদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাহেদ কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজ শেখ চ্যালেঞ্জের সমর্থক ও শহরতলির মোল্লা তেঘড়িয়া এলাকার মহিবুল ইসলামের ছেলে।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজ শেখ চ্যালেঞ্জ বলেন, বোয়ালিয়া এলাকার স্থানীয় প্রভাবশালী রাজিব ও মতিন দীর্ঘদিন ধরে বোয়ালিয়া বিল দখল করে মাছ চাষ করে আসছিল। এবার আমরা একটি মৎস্যজীবী সমিতির নামে বিলটি ইজারা পেয়েছি। তাই আজ সকালে আমরা সেখানে গিয়েছিলাম। এ সময় হঠাৎ করেই রাজিব ও মতিনের লোকজন আমাদের লক্ষ্য করে অতর্কিত গুলি করলে ছাত্রলীগের কর্মী সাহেদ গুলিবিদ্ধ হয়েছেন। তাকে নিয়ে আমরা হাসপাতালে রয়েছি।

এ দিকে রাজিব ও মতিনের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুতপা রায় বলেন, সাহেদ নামে এক যুবক গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। এখন তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

এছাড়া দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, একটি মারামারির খবর শুনে এলাকা পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

একুশে সংবাদ/কা.ক/সা.আ

Link copied!