AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাজার জিয়ারত শেষে নির্বাচনি প্রচারণায় শরিয়তউল্লাহ রাজন


Ekushey Sangbad
আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর, মাগুরা
০৮:১৫ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
মাজার জিয়ারত শেষে নির্বাচনি প্রচারণায় শরিয়তউল্লাহ রাজন

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১৭ এপ্রিল বুধবার প্রার্থিতা যাচাই-বাছাই বৈধতা চূড়ান্ত হওয়ার পর পীর-আওলিয়ার মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনি প্রচার-প্রচারণা শুরু করলেন মাগুরার শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন। 

তিনি ৭১’র রণাঙ্গনে শ্রীপুর বাহিনীর অধিনায়ক আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র এবং শ্রীপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি‍‍`র ছোট ভাই। প্রথম পর্যায়ে তিনি শ্রীপুর বাহিনীর অধিনায়ক আকবর হোসেন মিয়ার কবর জিয়ারত করেন। এরপরই তিনি দ্বারিয়াপুর দরবার শরীফের পীর হুজুর শাহ সুফি তোয়াজউদ্দীন আহম্মেদ (রঃ) মাজার জিয়ারত করেন। একই দিন বিকেলে সব্দালপুর ইউনিয়নের নোহাটা গ্রামস্থ ওলি পাক হযরত গরীবুল্লাহ শাহ ওরফে গরীব শাহ দেওয়ান (রঃ) মাজার শরিফ এবং নাকোল ইউনিয়নের বরালিদহ জরিপ শাহর মাজার জিয়ারত করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের উপজেলামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন কানন, দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাবুল ইসলাম, দ্বারিয়াপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলাউদ্দিন, উপজেলা যুবলীগ নেতা তৈয়বুর রহমান খান, বিল্লাল মিয়া, দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাজেদুল ইসলাম শিমুল, ইউপি সদস্য মিয়া ওহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন বলেন, আজ আমার উপজেলা চেয়ারম্যান প্রার্থীতা বৈধতা চূড়ান্ত  হয়েছে।আমি আনুষ্ঠানিকভাবে আমার নির্বাচনী প্রচারণা শুরু করার আগে প্রথমেই  আমি আমার মরহুম পিতা শ্রীপুর আঞ্চলিক বাহিনীর অধিনায়ক আকবর হোসেন মিয়ার কবর জিয়ারত করি৷ এরপর পর্যায়ক্রমে দ্বারিয়াপুর দরবার শরীফ, নোহাটা ও বরালিদহ দুই পীর আওলিয়ার মাজার জিয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করছি। আমি সকলের দোয়া  ও ভালবাসা নিয়ে নির্বাচনে বিজয়ী হয়ে জনগনের পাশে থেকে উন্নয়নমূলক কাজ করতে চাই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!