AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন  জামায়াতের সম্ভাব্য ৩ প্রার্থী


কোটচাঁদপুরে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন  জামায়াতের  সম্ভাব্য ৩ প্রার্থী

আসন্ন উপজেলা নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন, বাংলাদেশ জামায়াতি ইসলামের কোটচাঁদপুরের তিন জন সম্ভাব্য প্রার্থী। মঙ্গলবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ভেরিফাইট পেজে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন কোটচাঁদপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি সিনিয়র লেকচারার মুহাঃ শরিফুল ইসলাম। 

তিনি বলেন, দেশের প্রশ্নবিদ্ধ নির্বাচনী ব্যবস্থার প্রেক্ষাপটে বাংলাদেশ জামায়াতে ইসলামী আসন্ন উপজেলা নির্বাচনকে বর্জন করার সিদ্ধান্ত নিয়েছেন। সংগঠনের এই সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে আমি কোটচাঁদপুর  উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনের সকল কার্যক্রম থেকে সরে আসার ঘোষণা দিচ্ছি। এ সময় তিনি নির্বাচন সংক্রান্ত বিভিন্ন কাজে সম্পৃক্ত সকল দায়িত্বশীল ও কর্মী ভাইদের প্রতি বিনম্র কৃতজ্ঞতাও জানান। 

তবে তিনি সংগঠনের অন্য দুই প্রার্থীর ব্যাপারে কিছুই বলেননি ওই পোস্টে। বিষয়টি নিয়ে চেয়ারম্যান প্রার্থী মুহাঃ আজিজুর রহমান বলেন, প্রত্যাহার না, দল নির্বাচনে যাচ্ছে না। তাই দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমরা নির্বাচনে যাচ্ছি না।

জানা যায়, গেল ৩ এপ্রিল (বুধবার) দুধসরা পুরাতন জামে মসজিদের ইফতার মাহফিল থেকে নির্বাচনে অংশ গ্রহন করার ইচ্ছে প্রকাশ করেন তারা। সে থেকে কোটচাঁদপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ব্যানার পোস্টার, ফ্রেসটুন লাগিয়ে জনসংযোগ চালান বাংলাদেশ জামায়াতি ইসলামীর তিন জন সম্ভব্য প্রার্থী।

যার মধ্যে চেয়ারম্যান পদে মুহাঃ আজিজুর রহমান। তিনি ছিলেন, তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। বর্তমানে তিনি কোটচাঁদপুর উপজেলা জামায়াতের আমীর।

ভাইস চেয়ারম্যান পদে মুহাঃ শরিফুল ইসলাম।তিনি তালসার জিটি ডিগ্রি  কলেজের সিনিয়র লেকচারার ও উপজেলা জামায়াতের সেক্রেটারি। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন মহিলা বিভাগের দায়িত্বশীল ফজিলাতুননিছা শিরিনা। 

তবে গণসংযোগ আর প্রচারণার ১৩ দিনের মাথায় আসন্ন উপজেলা নির্বাচনের সম্ভব্য তিন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন, কোটচাঁদপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি সিনিয়র লেকচারার মুহাঃ শরিফুল ইসলাম। তিনি তাঁর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ভেরিফাইট পেজে একটি পোস্টের মাধ্যমে এ ঘোষণা দেন।

অন্যদিকে আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভব্য আওয়ামীগের চেয়ারম্যান পদে অর্ধ ডজন, ভাইরাস চেয়ারম্যান পদে ডজন খানিক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন সম্ভব্য প্রার্থী নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!