AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্মসমর্পণ করলে কুকিচিনকে পুনর্বাসন করা হবে: র‌্যাব ডিজি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বান্দরবান
০৪:৪৯ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
আত্মসমর্পণ করলে কুকিচিনকে পুনর্বাসন করা হবে: র‌্যাব ডিজি

র‌্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, পাহাড়ে যৌথ অভিযান চলছে। বঙ্গবন্ধুর এ দেশে কোন সশস্ত্র সন্ত্রাসীরা থাকতে পারবেনা। যারা বিপথে গিয়েছে তারা আত্মসর্মপণ করলে তাদের পুনর্বাসনের সুযোগ দেয়া হবে।

সম্প্রতি কুকিচিনের সশস্ত্র বাহিনী রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি এবং ম্যানেজারকে অপহরণের ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় আখ্যায়িত করে তিনি একথা বলেন। বুধবার (১৭ এপ্রিল) বিকালে বান্দরবান সার্কিট হাউজে এক প্রেস ব্রিফিং এ কথা বলেন র‌্যাব মহাপরিচালক।

র‌্যাব মহাপরিচালক বলেন, তাদের আবারও আলোচনায় বসার সুযোগ দেয়া হবে। তারা ইচ্ছে করলে শান্তি কমিটির সাথে আলোচনায় বসতে পারবে। অথবা জেলা প্রশাসক কিংবা পুলিশ সুপারের মাধ্যমেও আলোচনায় বসে আলাপ আলোচনায় বসার সুযোগ রয়েছে বলেও জানান তিনি।

র‌্যাব মহাপরিচালক বলেন, যারা বিপথে গিয়েছে তারা যদি আত্মসর্মপণ করে তাহলে তাদেরকে সুযোগ দিয়ে পুনর্বাসন করা হবে। এর আগে জলদস্যুদেরও পূর্ণবাসন করা হয়েছিল। তারা যতক্ষণ শান্তির পথে না আসবে ততক্ষণ পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (র‌্যাব অপারেশন) কর্নেল মোঃ মাহাবুব আলম, জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, বান্দরবান সেক্টর সদর দপ্তর কর্নেল সোহেল আহমেদ, ডিজিএফআইয়ের কর্নেল মোহাম্মদ আসাদুল্লাহ জামশেদ।

 

একুশে সংবাদ/এ.টি/সা.আ

Link copied!