AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে চেয়ারম্যান পদে হাবিবুর রহমানের প্রার্থিতা বৈধ ঘোষণা


কালীগঞ্জে চেয়ারম্যান পদে হাবিবুর রহমানের প্রার্থিতা বৈধ ঘোষণা

উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কালীগঞ্জে চেয়ারম্যান পদে আলহাজ হাবিবুর রহমানের প্রার্থিতা বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার, গাজীপুর ও রিটার্নিং অফিসার (উপজেলা পরিষদ নির্বাচন) এ এইচ এম কামরুল হাসান।

চেয়াররম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীসহ মোট ১২ জন মনোনয়ন জমা দিয়েছেন। 

আলহাজ মোঃ হাবিবুর রহমান হাবিব উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক। তিনি অনলাইনে মনোনয়নপত্র দাখিল করার পর হতেই উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠকের মাধ্যমে সাধারণের কাছে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছে। 

কালীগঞ্জ উপজেলা হতে মো. হাবিবুর রহমান, আশরাফী মেহেদী হাসান এবং মোহাম্মদ আমজাদ হোসেন চেয়ারম্যানে পদে প্রার্থীতা বৈধ বলে বিবেচিত হয়েছেন।

উপজেলায় একটি পৌরসভা এবং ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৪৩ হাজার ৮৬২ জন। পুরুষ ভোটার ১ লাখ ২৩ হাজার ৮৩৬ ও মহিলা ভোটার ১ লাখ ২০ হাজার ২৪ জন এবং হিজড়া ভোটার ২ জন। ৯০টি ভোট কেন্দ্রের ৪৯৯টি কক্ষে ভোট গ্রহণ হবে।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই শেষে আপিল শুনানি ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহার ২২ এপ্রিল এবং প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। ভোট গ্রহন ৮ মে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!