AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে  স্টিল ব্রীজে ভয়াবহ বাস দুর্ঘটনা, দেবে গেছে ব্রিজ


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০১:০৬ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
মোরেলগঞ্জে  স্টিল ব্রীজে ভয়াবহ বাস দুর্ঘটনা, দেবে গেছে ব্রিজ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় জি এম এস  পরিবহনের একটি বাসের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে দেবে গিয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। 

বুধবার  (১৭ এপ্রিল)ভোর সাড়ে ৩ টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কে অবস্থিত  উপজেলার বাস স্টান সংলগ্ন স্টিল ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনা স্থলে গিয়ে জানা গেছে,ঢাকা থেকে ছেড়ে আসা জি এম এস পরিবাহনের বাসটি বুধবার আনুমানিক ভোর ৩ টার দিকে মোরেলগঞ্জ পানগুছি নদীর ফেরিপার হয়ে ২০০ মিটার সামনে এসেই মোরেলগঞ্জ বাস স্টান  সংলগ্ন স্টিল ব্রিজের গার্ডারের সাথে সজোরে ধাক্কা দেয়, গাড়িতে মাত্র ৩ জন যাত্রী থাকায় এতে বড় ধরনের কোন হতাহতের ঘটনা না ঘটলেও স্টিল ব্রিজের একটি অংশ ভেঙ্গে গিয়ে এক সাইডে দেবে বসে যায়।

এতে করে ঢাকা, খুলনা, বাগেরহাট গামী সকল ধরনের দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।স্থানীয়দের ধারনা, ঢাকা থেকে ছেড়ে আসা জিএমএস পরিবাহনটি নির্ধারিত  চালক চালাচ্ছিলেন না, পারভেজ নামের এক হেলপার অথবা সুপারভাইজার দিয়ে গাড়িটি চালানোয় এই দুর্ঘটনার শিকার হয়েছে বলেও ধারনা করছেন অনেকেই।

এদিকে, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনার শিকার বাসটিকে দ্রুত সময়ে অপসারণ করার কথা থাকলেও তাদের কোন তৎপরতা না দেখে সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

মোরেলগঞ্জ-শরনখোলা বাস মালিক সমিতির সভাপতি অধ্যাপক শামীম আহসান পলাশ বলেন, এটা একটা অনাকাঙ্ক্ষিত সড়ক দুর্ঘটনা, বাসটি সরিয়ে নেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে কথা বলেছি, আশা করি বিকেলের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে। 

এদিকে দুর্ঘটনা স্হান পরিদর্শন করেছেন মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান।

সড়ক পরিবহন ও সেতু বিভাগের বাগেরহাট জেলার নির্বাহী প্রকৌশলী ফরিদ উদ্দিন জানান, বাসটি সরিয়ে নিতে র‍্যাকার ভ্যান পাঠানো হয়েছে,উর্ধতন কতৃপক্ষের সাথে কথা বলে দ্রুত ব্রিজটির ভাঙা অংশ মেরামত করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!