AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় গাড়ির চাঁপায়  ইমামের স্ত্রী ও ছেলের মর্মান্তিক মৃত্যু


ভাঙ্গায় গাড়ির চাঁপায়  ইমামের স্ত্রী ও ছেলের মর্মান্তিক মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সংলগ্ন নগরকান্দা এলাকায় অজ্ঞাত গাড়ির চাঁপায় মোটরসাইকেল আরোহী ইমামের স্ত্রী ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  এ সময় ইমাম ও তার মেয়ে গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় খুলনা-ভাঙ্গা-ঢাকা মহাসড়কের জয়বাংলা নামক স্থানে। নিহত স্ত্রী সুরাইয়া বেগম (৩৫), ছেলে আজমির বিন মোহাম্মদ আলী (২), গুরুতর আহত হয়েছেন  ইমাম মাওলানা শরিফ আজমির বিন কাসেম (৪০) ও তার মেয়ে ফাতেমা বিন আজমির (৬) এদের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার আমতলী গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম।

পুলিশ সূত্রে জানা যায়, মাওলানা শরিফ আজমির বিন কাশেম ঢাকার একটি মসজিদে ইমামতির চাকুরী করেন। ইমাম তিনি ও তার স্ত্রী ছেলে মেয়ে নিয়ে  ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ইমাম তার শ্বশুর বাড়ি অভয়নগর যশোর থেকে সকালে  নিজের বাড়ি মোড়লগঞ্জে ফিরেন। সেখান থেকে দুপুরের পর ঢাকার উদ্দেশ্যে তার নিজ মোটরসাইকেলে( নম্বর বিহীন) করে  চারজনে  রওনা দেন। ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাত গাড়ি তার মোটরসাইকেলকে  চাঁপা দিলে  ঘটনাস্থলে স্ত্রী ও স্ত্রীর কোলে থাকা শিশু সন্তান নিহত হন।

 এ সময় গুরুতর আহত হন ইমাম শরীফ আজমির ও তার মেয়ে ফাতেমা বিনতে আজমির।

 খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করেন। আহতদের  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিহতদের  উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নিয়ে যান এবং তাদের পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চালান। মামলা প্রক্রিয়াধিন বলে জানান পুলিশ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!