AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যু, পরিবারে চলছে শোকের মাতম


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যু, পরিবারে চলছে শোকের মাতম

ফরিদপুর- মাগুরা মহাসড়কের দিক- নগর এলাকায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। এঘটনায় নিহত পরিবারে চলছে  শোকের মাতম।

মঙ্গলবার  (১৬ এপ্রিল )সকালে যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ১৪ জন নিহত হওয়ায় পরিবারে শোকের মাতম।

নিহতরা হলেন, আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে জাহিনুর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন নেছা (৭০), মৃত ইব্রাহিম খাঁর স্ত্রী সুর্য বেগম (৫০), কুসিমদি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পিকআপচালক মো. নজরুল ইসলাম (৩৫), বেজিডাঙ্গা গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮), মেয়ে নুরানি (২), চর বাকাইল গ্রামের মৃত রশিদ খানের ছেলে তবিবুর খান(৫৫) এবং বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে রাকিব হোসেন মোল্লা মিলন (৪২), তার স্ত্রী শামিমা ইসলাম সুমি (২৫), দুই ছেলে আলভি রুহান মোল্লা (৭), আবু ছিনান ওরফে হাবিব মোল্লা (৪) ও প্রতিবেশী মৃত আব্দুল ওহাবের স্ত্রী মর্জিনা বেগম (৬৫)।

এঘটনায় বিকেলে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে মো. ইকবাল হোসেন (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমরাইল গ্রামে।

ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতদের  মরদেহ বাড়িতে আনা হয় বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামে এবং আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামে,কুসিমদি, বেজিডাঙ্গা, চর বাকাইল  গ্রামের বাড়িতে। সকাল থেকে আত্মীয়স্বজন ও গ্রামবাসীর ঢল নামে নিহতদের বাড়িতে। মর্মান্তিক এ দুর্ঘটনায় শোকের আবহ বিরাজ করছে পুরো এলাকায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!