AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বেতন না পেয়ে কর্ম বিরতিতে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২২ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
কালিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বেতন না পেয়ে কর্ম বিরতিতে

নড়াইল জেলার কালিয়া পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা বেতন না পেয়ে ক্ষুব্ধ হয়ে সকল প্রকার কর্মবিরতি পালন করছে ফলে বিভিন্ন এলাকার সেবাভোগীরা কোন প্রকাশ সেবা না পেয়ে মনে কষ্ট নিয়ে ফিরে যাচ্ছে। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকল এগারো টার সময়। ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত কালিয়া পৌরসভার এমন বেহাল দশা ইতিপূর্বে পরিলক্ষিত হয়নি বলে জানান কালিয়া পৌরসভার প্রবীণ কর্মচারী নড়াইল জেলা পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও কালিয়া পৌর কমিটির সভাপতি চৌধুরী মামুনুর রশিদ লিটন। 

কালিয়া পৌরসভা কমিটির সাধারণ সম্পাদক তাজু আহমেদ বলেন মাস্টার রোলে নিয়োগ কৃত  ২২ জন কর্মচারী বেতন পরিশোধ করলেও আমাদের স্থায়ীভাবে নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের ঈদুল ফিতর উদযাপন কে কেন্দ্র করে বেতন দেওয়ার   কোন পদক্ষেপ মেয়র মহোদয় নেননি।  

কর্মবিরতিকে সমর্থন জানিয়েছেন কালিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মাউফ শেখ, ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সবুর শেখ, কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হীরা জানান আমার পূর্বের সকল মেয়রদের রেখে যাওয়া বকেয়া কর্মকর্তা কর্মচারীদের বেতন আমি ইতিমধ্যে পরিশোধ করেছি, আমার আমলে সকল কর্মকর্তা কর্মচারীরা যথা সময় বেতন ভাতা পেয়ে থাকেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!