AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ২১জন মনোনয়ন পত্র দাখিল করেছে। সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ১১ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন  মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও সরাইল উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর, বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সম্পাদক মো. শের আলম মিয়া, উপজেলা ছাত্রদল ও যুবদলের সাবেক নেতা, বিএনপি’র দুই যুগেরও অধিক সময়ের সাধারণ সম্পাদক, ১/১১ এর কারা নির্যাতিত নেতা মো. আনোয়ার হোসেন, গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এড. নুরূজ্জামান লস্কর তপু, উপজেলা আ.লীগের সাবেক নেতা এড. মো. মুখলেছুর রহমান, আ.লীগ নেতা, বিশিষ্ঠ ব্যবসায়ি, সমাজসেবক, সেলিম খন্দকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সেলিম খন্দকার, শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ইউপি যুবলীগের সাবেক সম্পাদক ও ফ্রন্ট লাইনের সাহসী বীর মুক্তিযোদ্ধা তামান্না মিয়ার ছেলে রাজিব আহমেদ রাজ্জি, কেন্দ্রীয় যুবলীগ নেতা মো. নাজিম উদ্দিন ভাসানী, শাহবাজপুর বহুমুখী উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মো. শাহেদ আলম বাবুল ও ব্যবসায়ি ও সমাজসেবক মো. জামাল মিয়া মনোনয়ন পত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান পদে সরাইল গ্লোবাল টুরস্ এ- ট্রাভেলস্ এর চেয়ারম্যান ও সমাজসেবক হানিফ আহমেদ সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. হোসেন মিয়া, আলতাফ বিন মনির ব্যাগ গ্যালারীর স্বত্বাধিকারী ও সামাজিক সংগঠন ‘হৃদয়ে সরাইল’এর সাধারণ সম্পাদক আলহাজ¦ হাফেজ আলতাফ হোসেন, মো. এনাম খান, মো. সোহেল মিয়া ও মো. কাউছার হোসেন মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া বেগম, ২০১৪ ও ২০১৯ সালের নির্বাচনেও প্রতিদ্বন্দ্বী শামীমা আক্তার অরূয়াইল ইউনিয়নের সংরক্ষিত নারী আসনের সাবেক মহিলা ইউপি সদস্য শিরিন বেগম ও  মোছা. আবেদা বেগম।

প্রসঙ্গত, গত ২১ মার্চ ঘোষিত তফসিলের প্রথম ধাপের সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ ১৫ এপ্রিল। আগামী ১৭ এপ্রিল যাচাই-বাছাই ও ২২ এপ্রিল প্রত্যাহারের শেষ দিন এবং ২৩ এপ্রিল প্রতিক বরাদ্দ দেওয়া হবে। আগামী  ৮ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


একুশে সংবাদ/এস কে

Link copied!