AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁয় প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবকের মৃত্যু


নওগাঁয় প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবকের মৃত্যু

নওগাঁর মান্দায় তুচ্ছ ঘটনায়  প্রতিপক্ষের কাঠের বাটাম (লাঠি) এর আঘাতে এক সন্তানের জনক সাদেকুল ইসলাম ওরফে ছোটন (২৬) নামে এক যুবকের মৃত্যুতে হত্যামামলা দায়ের করা হয়েছে। 

নিহতের বাবা আব্দুর রাজ্জাক সোমবার (১৫ এপ্রিল) অভিযুক্ত সাগর হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে হত্যামামলা করেন। ঘটনাটি উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামের।


নিহত সাদেকুল ইসলাম ছোটন বাদলঘাটা গ্রামের চা বিক্রেতা আব্দুর রাজ্জাকের ছেলে। রবিবার রাত ২টা ৩০ মিনিটের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন তিনি। অপরদিকে অভিযুক্ত সাগর হোসেন (৩০) একই গ্রামের হযরতুল্যাহ মন্ডলের ছেলে। ঘটনার পর থেকে সাগরের বাড়ির সবাই পলাতক রয়েছেন।


স্থানীয়রা জানান, নিহতের বাবা একজন চা বিক্রেতা। তিনি চা বিক্রি করেই জীবন-যাপন করেন। সে গ্রামের একজন অসহায় মানুষ। এই কারণে প্রতিবেশী আলহাজ আশরাফ আলী’র ছেলে জামাল উদ্দিন নামে এক আ.লীগ নেতা তাকে দোকানঘর করার জন্য কিছু জমি দেয়। তার দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা- ব্যবসা করে আসছিলেন। আশরাফ আলীর ছেলে জামাল উদ্দিন গংদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অভিযুক্ত সাগর গত (১১ এপ্রিল) শুক্রবার সন্ধ্যায় নিহতের বাবা আব্দুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাংচুর শুরু করেন। ওইসময় দোকানের পাশে দাঁড়িয়ে ছিলেন নিহত ছোটন। এরই এক পর্যায়ে নিহত ছোটনের শরীরে একটি বাঁশের কাবাড়ি’র আঘাত লাগে।  ওইসময় সে প্রতিবাদ করলে তার মাথায় কাঠের বাটাম (লাঠি) দিয়ে সজোরে আঘাত করে অভিযুক্ত সাগর । এতে ঘটনা স্থলেই মাটিতে লুটে পড়েন নিহত সাদেকুল। পরবর্তীতে তাকে একাধিক আঘাত করা হয় বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।


এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। এরপর কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করার জন্য পরামর্শ দেন। পরবর্তীতে রামেকে নেওয়ার পর তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মর্ডান ক্লিনিকে ভর্তি করিয়ে দেন। ঘটনার ৩ দিনপর চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন তিনি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার  ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদী হয়ে একটি হত্যামামলা করেছেন। অভিযুক্ত সাগরকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!