AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে ঈদ উপলক্ষে জামিরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ


মাগুরার শ্রীপুরে ঈদ উপলক্ষে জামিরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

ঈদ আনন্দের। না পাবার মাঝেও অনেক কিছু পাওয়া। তাই ঈদ প্রতিটি মানুষের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ, হাসি এবং সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতি। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে পারলেই পূর্ণতা আসবে। এই স্মরণীয় বাণীকে শ্রদ্ধা জানাতে এবং “ এসো মিলে করি কাজ, মানবতার কল্যাণে গড়ি সমৃদ্ধ সমাজ” এ শ্লোগানকে সামনে নিয়ে আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে লক্ষ করে মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামস্থ বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার বিকেলে ঐই গ্রামে ৩’শতাধিক গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপহারস্বরুপ শাড়ী, পাঞ্জাবীসহ বিভিন্ন ধরণের রেডিমেট জামা-কাপড় বিতরণ করা হয়েছে ।


এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজসেবক ফাতেমা আক্তার নিজগুণে বিভিন্ন এলাকা থেকে আগত নারী পুরুষ ও শিশুদের হাতে নতুন শাড়ি, পায়জামা, পাঞ্জাবি ও কামিজ তুলে দেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, মরহুম বীরমুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলামের সহধর্মিণী মেরিনা ইসলাম, সাবেক এম.পি মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) আবদুল মতিনের সহধর্মিণী সালেহা মতিন, সমাজসেবক মোঃ শাহিনুল হক, বীরমুক্তিযোদ্ধা জামিরুল ইসলামে পুত্র ও এ,এফ,এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফাতেমা আক্তারের স্বামী মোঃ জোবায়েদ উল ইসলামসহ আরোও অনেকে।


ফাউন্ডেশনের সভাপতি ফাতেমা আক্তার এসময় বলেন, আমি এলাকার পুত্রবধু হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে অসহায় দুঃস্থদের জন্য কিছু ভাল কাজ করতে চাই । একটি বছর পর এই ঈদের আনন্দ মানুষের মাঝে ফিরে এলেও সমাজের অনেক মানষেরই ভাল নতুন কাপড়ের অভাবে ঈদের আনন্দটা কষ্টের হয়ে দাড়ায়। তাই, মানবিক কারণে সমাজের এই দুঃস্থ ও অসহায় মানুষদের মনে একটু ঈদের খুশি জাগাতেই আমার পক্ষ থেকে এই সামান্যতম উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তবে ভবিষ্যতেও এলাকার মানুষের জন্য আরোও ভাল কিছু করার ইচ্ছা আমার আছে। তবে, আগামী দিনে সংগঠনের পক্ষ থেকে শিক্ষা প্রতিষ্ঠানের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও শিক্ষা সহায়তা প্রদান করা হবে ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!