AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে তিন ফসলি জমি বাচাতে মানববন্ধন 


নালিতাবাড়ীতে তিন ফসলি জমি বাচাতে মানববন্ধন 

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া গ্রামের পাকা সড়কে তিন ফসলি জমি বাচাতে মানববন্ধন করেছে স্থানিয় কৃষক কৃষাণী। মানববন্ধন শেষে স্থানীয় সংসদসদস্য ও সংসদ উপনেতার বরাবর স্মারক লিপি দেওয়া হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সকালে স্খানিয় কৃষকেরা এ মানববন্ধনের আয়োজন করে।

জানাযায়, ময়মনসিংহের মুক্তাগাছা থেকে সাইফুল ইসলাম  নামে এক ব্যাক্তি  প্রায় ২০ একর ৩ ফসলি আবাদি জমি ক্রয় করেন। বেশ কয়েক বছর  চাষাবাদ করার পর গত বছর থেকে তিনি আবাদি জমিতে  পুকুর খনন করেন, এবং  পুকুরের বিশাক্ত পানি ফসলি জমিতে ছেড়ে দেয় এতে আশেপাশের অনেক কৃষক ক্ষতিগ্রস্ত,এছাড়াও পুকুর গভীর হওয়ার কারনে বোর মৌসুমে কৃষি জমিতে পানি থাকে না আবার পানি চলাচলের তেমন কোন ব্যবস্থা না থাকায় আমন মৌসুমে জলাবদ্ধতা সৃষ্টি হয়। পুকরের পাড়ে গাছ এবং বেড়া দিয়ে  পাকা গেইট তৈরি করায় সাধারন কৃষক তাদের কৃষি জমিতে যাতাযেত করতে বাধাঁ প্রাপ্ত হচ্ছেন।

এসব সমস্যার নিয়ে আজ সকালে গোজাকুড়া গ্রামে পুকুরের সামনে মানবন্ধ করেন, এসময় নকলা নালিতাবাড়ী সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরি কাছে একটি আবেদন দেয়া হয় এবং রাস্তা দিয়ে যাওয়ার সময় সাধারন কৃষকদের দেখে তিনি গাড়ী থামিয়ে তাদের সমস্যা শুনেন এবং  দ্রুত সামাধানের আশ্বাস দেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!