AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে বিকাশে ভুলক্রমে অন্যত্র চলে যাওয়া টাকা ফেরত পেল ভুক্তভোগী


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:৪৯ পিএম, ১ এপ্রিল, ২০২৪
নড়াইলে বিকাশে ভুলক্রমে অন্যত্র চলে যাওয়া টাকা ফেরত পেল ভুক্তভোগী

নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান‍‍`র প্রত্যক্ষ দিকনির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল (CCIC) উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় গত  (১ফেব্রুয়ারি) তারিখে নড়াইল জেলার কালিয়া থানার জামরিলডাঙ্গার মৃত আমানত হোসেন মোল্যার ছেলে মোঃ রাজু আহমেদ মোল্লা (২৮) বিকাশে টাকা পাঠাতে যেয়ে ভুলবশতঃ ডিজিট ভুল করে অন্য নাম্বারে ১,০০,৫০০/- (এক লক্ষ পাঁচ শত) টাকা পাঠিয়ে দেয়। 

পরবর্তীতে উক্ত ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর ইনচার্জ মোঃ শাহ্ দারা খান এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফিরোজ আহম্মেদ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে যে, টাকা পটুয়াখালী জেলার সদর থানাধীন এলাকায় চলে গেছে। অতঃপর জেলা সিসিআইসি শাখার একটি আভিযানিক টিম অভিযান চালিয়ে পটুয়াখালী জেলার সদর থানা হতে উক্ত টাকা উদ্ধার করে। 

রবিবার (৩১ মার্চ) উদ্ধারকৃত ১,০০, ৫০০/- (এক লক্ষ পাঁচশত) টাকা তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ও ফোকাল পয়েন্ট অফিসার, সিসিআইসি মহোদয় আনুষ্ঠানিকভাবে ভুক্তভোগীর হাতে টাকা তুলে দেন। এ সময় বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা ফেরত পেয়ে ভুক্তভোগী আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, "টাকা পাওয়ার আশা প্রায় ছেড়ে দিয়েছিলাম। পুলিশ তার টাকা উদ্ধার করে দিয়ে প্রকৃত বন্ধুর প্রতিদান দিয়েছে।" তিনি পুলিশ সুপার মহোদয় ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইলে কর্মরত সদস্যদের কাজের প্রতি আন্তরিকতা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ শাহ্ দারা খান, পুলিশ পরিদর্শক (নিঃ), সিসিআইসি; মোঃ সাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা নড়াইল সহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইলে কর্মরত পুলিশ সদস্যবৃন্দ।

একুশে সংবাদ/এস কে

Link copied!