AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পদ্মানদীতে পড়ে যুবকের মৃত্যু


পদ্মানদীতে পড়ে যুবকের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

যুবক মানিকগঞ্জ শিবালয় উপজেলার শিবালয় ৩ নং ট্রাক টার্মিনালের পাশে আসগর আলী শেখে‍‍`র ছেলে মো. ফিরোজ শেখ (২৮)। সে সেলফি পরিবহনের সহকারীর কাজ করতো।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শ বাংলাদেশ হ্যাচারীজের মেকানিক্যাল ইন্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু জানান আজ সাপ্তাহিক ছুটির দিন থাকায় ভোরে দৌলতদিয়া লঞ্চঘাটে আমি বরশি দিয়ে মাছ শিকারের জন্য নদীতে বরশি ফেলি। হঠাৎ সকাল সোয়া ৭টার দিকে পিছন থেকে ওই যুবক এসে নদীতে পড়ে যায়। আমি তখন আশেপাশের লোকজনকে ডাকাডাকি করি। এর কিছুক্ষণ পর ৯টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে।

এবিষয়ে ওই যুবকের বাবা আজগর আলী শেখ জানান আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। গোয়ালন্দে আমার আত্মীয় থাকায় সে গতকাল রাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। সকালে বাড়ী ফেরার সময় দৌলতদিয়া লঞ্চ ঘাটের পল্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় মৃগী রোগ উঠলে নদীতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারনা করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সাবেকুল ইসলাম জানান সকাল সাড়ে ৭টার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে ওই যুবককে সাড়ে ৮টার দিকে উদ্ধার করে দৌলতদিয়া নৌ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

দৌলতদিয়া নৌ পুলিশের ইনচার্জ এসআই মো. ফরিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা সোয়া ৭টার দিকে সংবাদ পাই লঞ্চঘাটে পল্টুন থেকে এক যুবক নদীতে পড়ে গেছে। সংবাদ পেয়ে দ্রুত ফায়ার স্টেশন জানাই। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সে তাকে উদ্ধার করে। মৃতদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!