AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত; চার দিন পর থানায় মামলা


সদরপুরে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত; চার দিন পর থানায় মামলা

ফরিদপুরের সদরপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় শেখ রহিমউদ্দিন (৮২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

গত ২৪ মার্চ রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে সদরপুর থানা রোডের সোনালী ব্যাংকের সামনের সড়কের এ দুর্ঘটনা ঘটে। 

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) মোটরসাইকেল চালক জিত সাহা (১৮)‍‍`র বিরুদ্ধে নিহতের ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

নিহত শেখ রহিমউদ্দিন তিনি উপজেলার নয়রশি গ্রামে বসবাস করতেন।

মোটর সাইকেল চালক জিত সাহা(১৮)  উপজেলার কালিখোলা এলাকার জগানাথ সাহার ছেলে।

নিহতের ছেলে শহিদুল ইসলাম বাবুল জানায়, আমার বাবা ইফতারের পর সন্ধ্যায় চায়ের দোকান থেকে চা খেয়ে সোনালী ব্যাংকের সামনের রাস্তা দিয়ে হেটে সদরপুর বাজারের দিকে আসার সময় শফি মোল্লার শোরুম এর সামনে আসলে পিছন দিক থেকে জিত সাহা (১৮) নামের একজন মোটরসাইকেল চালক দ্রুত ও বেপরোয়া গতিতে এসে আমার বাবার শরীরের উপর দিয়ে উঠায় দেয়। তখন রাস্তার উপর পড়ে তার মাথা, বুক সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর হাড়ভাঙ্গা রক্তাক্ত জখম হয়।

পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে তাকে প্রথমে - সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা গুরুতর হওয়ায় তাযে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। সেখানে অবস্থা আরো খারাপ - হওয়ায় কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ২৫ মার্চ আমরা বাবাকে ঢাকার পান্থপথে শমরিতা হাসপাতাল ‍‍`লিমিটেড এ নিয়ে ভর্তি করি।

ওইদিন দুপুর ০১ টা ৪০ মিনিটে উক্ত হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আমার বাবা মারা যায়।

পরে আমার পিতার মৃতদেহ বাড়ীতে এনে ধর্মীয় বিধান মোতাবেক স্থানীয় লোকজন ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে দাফন-কাফন সম্পন্ন করি। আমি আমার বাবার একমাত্র ছেলে এবং পিতার শোকে কাতর থাকায় থানায় গিয়ে এজাহার দায়ের করতে দেরি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বয়স্ক লোকটি হেঁটে বাজারের দিকে যাচ্ছিল পেছন থেকে দ্রুতগতির একটি সুজুকি জিক্সার বাইক এসে তাকে সজোরে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। আমরা তাকে উদ্ধার করে সদরপুর হাসপাতালে নিয়ে যাই।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিকুল ইসলাম আজ বৃহস্পতিবার রাতে মামলার সত্যতা নিশ্চিত করে জানায়, উক্ত ঘটনায় নিহতের ছেলে শহিদুল ইসলাম বাবুল বাদী হয়ে মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা করেছেন। এ বিষয়ে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!