AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশোরে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৮:০৬ পিএম, ২৬ মার্চ, ২০২৪
যশোরে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) রাতে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মঙ্গলবার (২৬ মার্চ) ডিবি পুলিশের ওসির রূপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, ডিবি পুলিশের এসআই রাজেশ কুমার দাশ, এসআই আরিফুল ইসলাম, এএআই নির্মল কুমার ঘোষের সমন্বয়ে একটা টিম মাগুরা জেলার মোহাম্মদপুর নেপালের মোড় পশ্চিমপাড়া সেলিম মোল্যার (২৮) বসত বাড়িতে অভিযান চালিয়ে ৩টি মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করে। সে ওই এলাকার মাইজপাড়া গ্রামের মৃত হাবিল মোল্লার ছেলে। পরে তার স্বীকারোক্তিতে আরও চারজনকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- মাগুরার সদর উপজেলার যশপুর গ্রামের আজিজার রহমান সর্দারের ছেলের আব্দুর রহমান সরদার (২৫), মোহাম্মদপুর উপজেলার আউনাড়া মধ্যপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে আল আমিন (২৩), শ্রীপুর উপজেলার মৃত চাঁদ আলী মোল্লার ছেলে শিবলু মোল্যা (৪২), কুষ্টিয়ার মিরপুর উপজেলার গড়দাহ খালপাড়া এলাকার মৃত মইনুদ্দিন ফকিরের ছেলে হাসান ফকির (৪২)।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে আসছিল। তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে হস্তান্তর করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!