AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সিএনজির ধাক্কায় একজনের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
১০:৩২ এএম, ২২ মার্চ, ২০২৪
দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সিএনজির ধাক্কায় একজনের মৃত্যু

জয়পুরহাটের হিচমী-হিলি বাইপাস সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে একটি যাত্রীবাহী সিএনজির ধাক্কায় হারুনুর রশিদ নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হন সিএনজি চালক ও একই পরিবারের দুইজনসহ মোট ৩ জন।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ৬০ বছর বয়সী হারুনুর রশিদ জয়পুরহাট জেলার সদর উপজেলার কড়ই হাজীপাড়া গ্রামের সোলায়মান আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, জয়পুরহাটের হিচমি-হিলি বাইপাস সড়কে রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিলো। এসময় ১টি সিএনজি ওই সড়ক দিয়ে যাত্রী নিয়ে কড়ই এলাকায় যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি চালকসহ চারজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় পথেই হারুনুর রশিদ নামে একজন বৃদ্ধের মৃত্যু হয়। অপর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে কৌশলে সিএনজি চালক তোজাম্মেল পালিয়ে যায়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন করির জানান, দূর্ঘটনা কবলিত সিএনজিটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় আহতরা হলেন- সদর উপজেলার কড়ই মাদ্রাসা মধ্যপাড়া এলাকার রিয়াদ (১৮), তার ছোট বোন শ্রাবণী (১৪) ও সিএনজি চালক তোজাম্মেল হোসেন (৪০)।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!