AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে কারাদণ্ড প্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০১:৫৮ পিএম, ৬ মে, ২০২৪
নড়াইলে কারাদণ্ড প্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২

নড়াইলে কারাদণ্ড প্রাপ্ত আসামিসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত রিপন গাজী (২৮) নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। রিপন গাজী নড়াইল জেলার নড়াগাতী থানাধীন যোগানীয়া গ্রামের মোঃ আলম গাজীর ছেলে।

নড়াগাতী থানাধীন বাঐসোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের জনৈক রঞ্জন বিশ্বাসের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গোপন তথ্যের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এসআই (নিঃ) শিশির কুমার ঘোষ ও এএসআই (নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রিপনকে গ্রেফতার করেন।

এসময় তার কাছ থেকে তেতাল্লিশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে লোহাগড়া থানা পুলিশের অভিযানে পাঁচ বছর কারাদণ্ড ও ৫,০০০/- টাকা জরিমানাপ্রাপ্ত একজন আসামি গ্রেফতার। সোমবার (৬ মে) রাতে ডাকাতি মামলায় ৫ বছর সশ্রম কারাদণ্ড ও ৫,০০০/- টাকা জরিমানাপ্রাপ্ত আসামি মোঃ সালাম সরদারকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। আসামি মোঃ সালাম সরদার লোহাগড়া থানার ইতনা গ্রামের সামাদ সরদারের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) সুজিত সরকার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ি হতে তাকে গ্রেফতার করে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ/উ.রা.জে/সা.আ

Link copied!