AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৩টি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা


শ্রীমঙ্গলে ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৩টি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে বাজার তদারকি মনিটরিং করা হয়। 

বুধবার (১২ মার্চ) দুপুরে শ্রীমঙ্গল থানা পুলিশ ফোর্সের সহযোগিতায় শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখার ইউনিয়নের সিন্দুরখান বাজারসহ বিভিন্ন স্থানে বাজার তদারকিমূলক অভিযান পরিচালনা করাা হয়। অভিযানে খাদ্য পণ্যের সাথে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর দ্রব্য মিশ্রণ করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে সিন্দুরখান বাজারে অবস্থিত ভাই ভাই বেকারী এন্ড সুইটমিটকে ১৫ হাজার টাকা, জমিলা ট্রেডার্সকে ৩ হাজার টাকা, পাল ভ্যারাইটিজ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

আজকের অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম বলেন, ন্যায্য দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও নিরাপদ খাদ্য প্রাপ্তির নিশ্চিত করার লক্ষে নিয়মিত বাজার তদারকি করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সেই লক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের উদ্যোগে আজ বুুধবার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখার বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!