AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে দিনভর গুড়িগুড়ি বৃষ্টি, থাকবে আগামী ৩ দিন


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
০১:৪৯ পিএম, ২০ মার্চ, ২০২৪
রাজশাহীতে দিনভর গুড়িগুড়ি বৃষ্টি, থাকবে আগামী ৩ দিন

রাজশাহীতে মধ্যরাত থেকে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হয়েছে। বুধবার (২০ মার্চ) দুপুর গড়ালেও বৃষ্টি অব্যাহত আছে। শীতের বিদায়ের পর রাজশাহীতে গরমের তাপমাত্রা তীব্র হওয়া শুরু করলে মঙ্গলবার থেকে হঠাৎ করেই কমে যায়। 

সোমবার দিবাগত রাতে রাজশাহী মহানগরসহ বিভিন্ন জায়গায় ঝিরিঝিরি বৃষ্টি হয়। মঙ্গলবার সারাদিন কোন বৃষ্টি না হলেও আবহাওয়া ছিলো নরম। তবে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিক থেকে আবারও বৃষ্টি হওয়া শুরু করে। বুধবার সকাল থেকে প্রায় একটানা দুপুর পর্যন্ত গুড়িগুড়ি বৃষ্টি চলমান আছে।

রাজশাহী আবহাওয়া অফিস বলছে, আগমী তিনদিন  একই রকম আবহাওয়া থাকার কথা রয়েছে। তবে আগামী ২১ মার্চ (বৃহস্পতিবার) বিকেল থেকে বৃষ্টি কমার সম্ভাবনা আছে। আগামী ২২ মার্চ তা পুরোপুরি কেটে যাওয়ার কথা। 

রাজশাহী অফিসের আবহাওয়া সহকারী আনোয়ারা জানান, বুধবার রাত আড়াইটা থেকে রাজশাহীতে বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির পরিমান ৮ মি: মি: রেকর্ড করা হয়েছে। সারাদিন গুড়িগুড়ি বৃষ্টি হয়ে বৃহস্পতিবার বিকেলে তা কমার সম্ভাবনা রয়েছে। আগামী ২২ মার্চ আকাশ পুরোপুরি পরিষ্কার হওয়ার কথা জানিয়েছেন।

এছাড়াও বুধবার বাতাসের আদ্রতা ৯৫ ভাগ। দুপুর ১২ টায় সর্বোচ্চ তাপমাত্রা ২১.৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে । সকাল ৯টার দিকে তাপমাত্রা ছিলো ২১ ডিগ্রি সেলসিয়াস। বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৯.৮ ডিগ্রি সেলসিয়াস। 

একুশে সংবাদ/এস কে

Link copied!