AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন বিএনপির বহিষ্কৃত নেতা আখতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৯:০৩ পিএম, ১৭ মার্চ, ২০২৪
কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন বিএনপির বহিষ্কৃত নেতা আখতার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ বিশাল আয়োজনে উদযাপন করেছেন কিশোরগঞ্জ-২ আসনের বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রবিবার

(১৭ ই মার্চ) বিকালে কটিয়াদী উপজেলার গচিহাটায় আখতারুজ্জামান রঞ্জন প্রতিষ্ঠিত গচিহাটা কলেজ মাঠে এ বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন মেজর আখতারুজ্জামান রঞ্জন নিজেই।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আসনের বর্তমান স্বতন্ত্র এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ্যাডঃ মোঃ সোহরাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অনুষ্ঠানে আসেননি নৌকা নিয়ে নির্বাচন করে পরাজিত বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সাবেক ডিআইজি আব্দুল কাহার আকন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন,কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন,

গচিহাটা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আখরুজ্জামান খাঁন,কটিয়াদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,বদিউল আলম মাহফুজ,গচিহাটা কলেজের অধ্যক্ষ,মোঃ শফিকুল ইসলাম,গচিহাটা পল্লী একাডেমীর প্রধান শিক্ষিকা জাকিয়া বেগম,গচিহাটা কলেজ ও পল্লী একাডেমীর সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,

ছাত্রছাত্রী এবং বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ। সভাপতির বক্তব্যে মেজর আখতার বলেন, বঙ্গবন্ধু এবং আমাদের জাতির গর্বিত পিতা শেখ মুজিবুর রহমানের জন্মদিন জাতির জীবনে এক বিশেষ দিন।শুরুতে তিনি ছিলেন আওয়ামীলীগের সভাপতি,এরপর বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং পরবর্তীকালে বাংলাদেশের রাষ্ট্রপতি এবং দক্ষিন এশিয়ার অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব।তিনি আরো বলেন যদি ৭৫ এর ১৫ আগষ্টের নির্মম ও জাতির জন্য চরম কলঙ্কজনক ও হৃদয়বিদারক ঘটনার মধ্যে দিয়ে জাতির পিতাকে সপরিবারে বিদায় না নিতে হতো,তাহলে আজকের বাংলাদেশ অনেক আগেই আরো উন্নয়নের শিখরে ওঠে যেতো।

প্রধান অতিতির বক্তব্যে জনাব এ্যাড.মোঃ সোহরাব উদ্দিন বলেন,আজকে জাতির পিতার জন্মদিন।বঙ্গবন্ধু  ছিলেন খুবই মানবিক বিনয়ী,আবেগী ব্যক্তিত্ব,সুন্দর রাজনীতি করেছেন,পাশাপাশি  শিশুদের তিনি খুবই আদর স্নেহ এবং ভালোবাসতেন।১৯৭৩ সনে বঙ্গবন্ধু কিশোরগঞ্জে আসছিলেন,তিনি শিশুদের খুব ভালোবাসতেন।আজকে এই মহান নেতার জন্মদিনে রইলো প্রাণঢালা শুভেচ্ছা।

গচিহাটা কলেজ মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে বিশাল আকৃতির মঞ্চ তৈরি করা হয়।বিএনপি থেকে পঞ্চমবারের মতো বহিষ্কৃত মেজর আখতার স্বতন্ত্র নির্বাচন করার পর এমন আয়োজন করায় ক্ষোভের সঞ্চার হয়েছে স্থানীয় বিএনপি সমর্থক নেতাকর্মীদের মাঝে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!