AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেরি থেকে নামতে গিয়ে পদ্মায় পরে ভাসছে কাভার্ড ভ্যান


ফেরি থেকে নামতে গিয়ে পদ্মায় পরে ভাসছে কাভার্ড ভ্যান

দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুের দৌলতদিয়া প্রান্তে ফেরি থেকে নামতে গিয়ে প্রাণ কোম্পানির একটি কভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে পরে যায়। 

এ ঘটনায় আহত হয়েছেন কাভার্ড ভ্যান চালক কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া এলাকার মহসিন শেখের ছেলে শাহীন শেখ (৩২)। সে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা রো রো ফেরি এনায়েতপুরী থেকে প্রাণ কোম্পানির একটি কভার্ড ভ্যান নেমে উঁচু ঢাল উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে পড়ে যায়। নদীতে ভাসতে থাকা কভার্ড ভ্যানের চালক বের হতে গিয়ে আহত হন। তখন দৌলতদিয়া নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

সরেজমিনে দেখা যায়, কভার্ড ভ্যানটি ভেসে ৭ নং ফেরি ঘাট থেকে প্রায় ২শ মিটার দূরে চলে গেছে। সেখানেই স্থানীয় জেলেদের সহযোগিতায় দৌলতদিয়া নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় কভার্ড ভ্যানটি একটি ডুবচরে নিয়ে আটকিয়া রাখা হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মোহাম্মদ সালাউদ্দিন মুঠোফোনে দৈনিক ভোরের আকাশ‍‍`কে বলেন, সকাল পৌনে ১০টার দিকে পাটুরিয়া ফেরি ঘাট থেকে ছেড়ে আসা রোরো ফেরি এনায়েতপুরী দৌলতদিয়া ৭নং ফেরি ঘাটে পৌঁছালে ফেরি থেকে প্রাণ কোম্পানির একটি কভার্ড ভ্যান নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে চলে যায়। কভার্ড ভ্যানটি নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় ৭নং ফেরি ঘাটের পাশে ভাসিয়ে রাখা হয়েছে। প্রাণ কোম্পানির সাথে যোগাযোগ করা হয়েছে। এবং উর্দ্ধতন কর্তৃপক্ষে বিষয়টি অবহিত করা হয়েছে। উদ্ধার অভিযান প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!