AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাথরঘাটার আয়েশা রচনা প্রতিযোগিতায় প্রধানমন্ত্রীর কাছ থেকে দেশসেরার পুরস্কার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরগুনা
০৩:২১ পিএম, ১৪ মার্চ, ২০২৪
পাথরঘাটার আয়েশা রচনা প্রতিযোগিতায় প্রধানমন্ত্রীর কাছ থেকে দেশসেরার পুরস্কার

স্কুলভিত্তিক ‘ক’ বিভাগের ‘বীমা শিল্পের অগ্রযাত্রায় বঙ্গবন্ধু’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় দেশসেরার পুরস্কার পেয়েছেন বরগুনার পাথরঘাটার মেয়ে আয়েশা সিদ্দিকা। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বীমা দিবস ২০২৪-এর উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন আয়েশা।

আয়েশা সিদ্দিকা পাথরঘাটার সদর ইউনিয়নের নিজলাঠিমাড়া গ্রামের শিক্ষক শাহ আলম ও শাহনাজ পারভীন দম্পত্তির দ্বিতীয় সন্তান। সে পাথরঘাটা আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

দেশসেরা হয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেওয়ার বিষয়ে আয়েশা সিদ্দিকা বলেন, আমি ভাবতেও পারিনি প্রথম হয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিতে পারব। স্কুল থেকে আমাকে বলা হয়েছিল একটি রচনা লিখে জমা দেওয়ার, তাই দিয়েছি। এই অর্জনে আমি অনেক আনন্দিত।

আয়েশা সিদ্দিকার বাবা শাহ আলম বলেন, মেয়ের এই অর্জনে আমরা পুরো পরিবার আনন্দিত। সবাই দোয়া করবেন যেন আমার মেয়ে কৃতিত্বের সঙ্গে বিসিএস শেষ করে দেশের মানুষের সেবা করতে পারে।

আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম বলেন, শিক্ষার্থী আয়েশা দেশসেরা পুরস্কার পেয়ে আমাদের স্কুলের মুখ উজ্জ্বল করেছে। তার জন্য শুভকামনা রইলো।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোকনুজ্জামান খান বলেন, জাতীয় পর্যায়ে আয়েশা সিদ্দিকা পাথরঘাটার গর্ব। সে সারা দেশের কাছে পাথরঘাটাকে পরিচিত করিয়ে দিয়েছে। পাথরঘাটা প্রশাসনের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!