AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকগঞ্জে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০২:১২ পিএম, ১৪ মার্চ, ২০২৪
মানিকগঞ্জে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ঢাকা–আরিচা মহাসড়কের মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় কাউসার হোসেন (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। কাউসার হোসেন সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না এলাকার আব্দুর রহমানের ছেলে।

সদর উপজেলার জাগির এলাকায় বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। কাউসার মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজকে কাউসার হোসেনের কৃষি ব্যবহারিক পরীক্ষা ছিল। সকালে কাউসার হোসেন নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়। মানিকগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে আসার সময় মহাসড়কের জাগির এলাকায় ঢাকামুখী ট্রাকের চাপায় দুর্ঘটনাস্থলে মারা যায়।

এদিকে সড়ক দুর্ঘটনার প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কের বিক্ষোভ মিছিল করে নিহতের সহপাঠীরা। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া ট্রাক চালককে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।

বিষয়টি নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, স্থানীয়দের কাছে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়। ট্রাকের চালক এবং সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/সা.আ

 

 

Link copied!