AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে প্রবাসীর বাড়িতে চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক চোর


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
১২:৩০ পিএম, ১০ মার্চ, ২০২৪
তিতাসে প্রবাসীর বাড়িতে চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক চোর

কুমিল্লার তিতাস উপজেলায় এক মালয়েশিয়া প্রবাসীর বাড়িতে জানালার গ্রিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে চুরি করে পালানোর সময় এক চোরকে আটক করেছে স্থানীয় জনতা।

শনিবার (৯ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের মালোশিয়া প্রবাসী রেদোয়ান সরকার দিপুর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আটককৃত চোর ভিটিকান্দি ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের ফিরোজ মিয়ার ছেলে সজিব মিয়া।

বাড়ির মালিক প্রবাসী দিপুর স্ত্রী নাছিমা জানান, আমি আমার জাল কে আনতে বাড়ির বাহিরে গিয়েছিলাম। আমি বাড়িতে প্রবেশ করে দেখি জানালা ভেঙ্গে চোর আমার ঘর থেকে চুরি করে পালিয়ে যাচ্ছে আমি তাকে চিনতে পারি সে আমার গ্রামের ছেলে তার নাম সজিব। ঘটনার সাথে সাথে আমি চিৎকার করলে আশে পাশের মানুষজন বাড়িতে জড়ো হয় পরে দেখি আমার ঘরের ওয়ারড্রব এর জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে আছে এবং আমার ঘর থেকে ৩৫হাজার টাকা নিয়ে চলে গেছে এই চোর। পরে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আকাশ বলেন, চুরি করে পালানোর সময় স্থানীয় জনগণ তাকে আটক করেছে শুনতে পেলাম এলাকাবাসীর কাছে। এর আগেও সে চুরির ঘটনা ঘটিয়েছে। সে কোন কর্ম করে না এগুলোই করে।

চুরির ঘটনায় অভিযুক্ত আটককৃত সজিব এর সাথে কথা বললে সাংবাদিকদের কাছে চুরির ঘটনাটি শিকার করেন তিনি তবে টাকা পয়সা নেয়নি বলে জানিয়ে তিনি বলেন আমি কিছু ছোট মালামাল নিয়েছি অন্য কিছু নেয়নি।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!