AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তারাকান্দায় শ্রমিকলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার, আটক ৩


তারাকান্দায় শ্রমিকলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার, আটক ৩

তারাকান্দায় সাদেক মন্ডল (৫৫) নামে এক উপজেলা শ্রমিক লীগের নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের দাবি জমিসংক্রান্ত বিরোধের জেরে পরিকল্পিতভাবে ঘরের পাশে হত্যা করে গাছে মরদেহ ঝুলনো হয়েছে।

 

জানা গেছে,মঙ্গলবার ৫ (মার্চ) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সাদেক মন্ডল উপজেলার কাকনি গ্রামের আরজ আলী মন্ডলের ছেলে।সাদেক মন্ডল উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাকনি ইউনিয়ন আওয়ামী লীগের কৃষক লীগের সভাপতি ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, গত (৪ মার্চ) সোমবার সন্ধ্যার পর থেকে আর বাসায় ফিরেনি সকালে উঠে তার ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবার ও স্থানীয় এলাকাবাসী।
নিহতের ছেলে মাহমুদুল হাসান বলেন, আমার বাবা আত্মহত্যা করেনি পরিকল্পিতভাবে আমার চাচা আনোয়ার হোসেন গংরা হত্যা করে গাছের ঢালে ঝুলিয়েছে।

তিনি আরও জানান, দীর্ঘদিন জমি জমার সংক্রান্ত বিরোধ চলে আসছিল তারা এ হত্যাকাণ্ডে জড়িত বলে অভিযোগ করেন। মরদেহ বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশাচালক সিদ্দিক জানান, থানা থেকে তার গাড়িতে উঠানোর সময়ই মরদেহের মাথার পেছনে রক্ত দেখতে পান।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলী জানান, ইতিমধ্যে আমরা তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি , আটককৃতরা হলো, আনোয়ার হোসেন মন্ডল (৪৫) পিতা আরজ আলী, মোঃ দেলোয়ার হোসেন (২৮), পিতা দেলোয়ার হোসেন, আজাদ সজল (২১) পিতা দেলোয়ার হোসেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে। তবে পারিবারিকভাবে যেহেতু হত্যার দাবি করা হচ্ছে তাই বিষয়টি গুরুত্বসহকারে দেখছি আমরা।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!