AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর মান্দায় বিশিষ্ট ব্যবসায়ী শফি’র দাফন সম্পন্ন


নওগাঁর মান্দায় বিশিষ্ট ব্যবসায়ী শফি’র দাফন সম্পন্ন

নওগাঁর মান্দায় বিশিষ্ট ব্যাবসায়ী শফিকুল ইসলাম ওরফে শফি’র দাফন সম্পন্ন করা হয়েছে। রোববার (৩ মার্চ) বিকেল ৫ টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে  তাকে দাফন করা হয়।

এসময় মরহুমের জানাজায় অংশগ্রহণ করেন, মান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও আবু বক্কর সিদ্দিক,যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এবং স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এমদাদুল হক প্রমূখ।

অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন, মান্দা উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু ও মোজাম্মেল হক মুকুল,সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ইকরামুল বারী টিপু এবং উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল জলিল প্রমূখ।

এছাড়াও অংশগ্রহণ করেন, কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, মান্দা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, গণেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট ইটভাটা ব্যাবসায়ী আলহাজ্ব হানিফ উদ্দিন মন্ডল, বিশিষ্ট ইটভাটা ব্যাবসায়ী কাঁশোপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ইটভাটা ব্যাবসায়ী আব্দুল খালেক, আলহাজ্ব শহিদুল ইসলাম এবং  আলহাজ্ব খলিলুর রহমান প্রমূখ।

নিহতের স্বজনরা জানান, শনিবার (২ মার্চ) ভোর ৫ টার দিকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকায় মৃত্যু বরণ করেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর। তিনি এক স্ত্রী,এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহত শফিকুল ইসলাম ওরফে শফি উপজেলার কুসুম্বা ইউনিয়নের ছোট বেলালদহ গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে। শফি পেশায় একজন ইটভাটা বিশিষ্ট ব্যাবসায়ী। এর পাশাপাশি তিনি ঠিকাদারীও করতেন। এছাড়াও তিনি একজন ভালো মানের (ফুটবল,ক্রিকেট ও ব্যাডমিন্টন) খেলোয়ার ছিলেন বলে জানা গেছে।

সম্প্রতি দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে চিকিসাধীন অবস্থায় মৃত্যু বরণ করায় স্থানীয় এলাকাবাসী, পাড়া-প্রতিবেশী,ধর্মপ্রাণ মুসল্লি,নিকটতম আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব,সহকর্মী, সহপাঠী,শুভাকাঙক্ষী, হিতাকাঙ্খী এবং শুভানুধ্যায়ীরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। শেষে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।


একুশে সংবাদ/ম.স.প্র/জাহা
 

Link copied!