AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে পুলিশের কাছ থেকে হত্যা মামলার আসামি ছিনতাই


ফরিদপুরে পুলিশের কাছ থেকে হত্যা মামলার আসামি ছিনতাই

ফরিদপুরের সালথায় পুলিশের ওপর হামলা চালিয়ে মানবপাচার ও হত্যার মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১ মার্চ) দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের পশ্চিমপাড়া ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনিয়ে নেওয়া আসামির নাম মো. তুরাপ মোল্যা (৪৫)। তিনি মাঝারদিয়া গ্রামের মৃত আনারদ্দিন মোল্যার ছেলে।

মাঝারদিয়া গ্রামের বাসিন্দা মো. ফারুক হোসেন জানান, তুরাপ একজন আদম ব্যবসায়ী। ২০২৩ সালের ১২ ফেব্রুয়ারি মাঝারদিয়া গ্রামের নুর আলম নামে এক ব্যক্তিকে ইতালি পাঠানোর কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়। ওই মামলার প্রধান আসামি তুরাপ মোল্যা। একপর্যায়ে ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

তিনি আরও জানান, শুক্রবার জুম্মার নামাজের সময় ঈদগাহ মসজিদের সামনে থেকে সালথা থানার এএসআই নাজমুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তুরাপকে গ্রেফতার করে। কিন্তু তুরাপের বড় ভাই হানিফ মোল্যা, কিরাম মোল্যা, ভাতিজা রহিম মোল্যা ও রিয়াজ মোল্যা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তুরাপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা নিয়েও বের হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয় সালথা থানার এএসআই নাজমুল হোসেন বলেন, ‘আমাদের ওপর কোনো হামলা হয়নি। তুরাপকে গ্রেফতারের পর তার পরিবারের লোকজন এসে তুরাপকেই ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তুরাপ ওঠে দৌড়িয়ে পালিয়ে যায়।’

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, ‘বিষয়টি জানার পর আমি ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি। ইতিমধ্যেই ওই আসামিকে ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করতে পারব।’


একুশে সংবাদ/স.চ.প্র/জাহা

Link copied!