AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিবারের পাশে দাঁড়াতে ঢাকায় এসে লাশ হয়ে ফিরলেন নাঈম


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরগুনা
০২:০১ পিএম, ১ মার্চ, ২০২৪
পরিবারের পাশে দাঁড়াতে ঢাকায় এসে লাশ হয়ে ফিরলেন নাঈম

টানাপোড়েনের সংসারে বাবাকে একটু সহযোগিতা করার জন্য এইচএসসি পরীক্ষা দিয়ে ঢাকায় এসেছিলেন নাঈম আহমেদ (১৮)। রাজধানীর বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে মারা যান তিনি। এক মাসের মাথায় সেই বাবার সঙ্গে আজ অ্যাম্বুলেন্সে চেপে বরগুনার বাড়ির পথে রওনা দিলো তার মরদেহ।

নাঈম ঢাকায় নিরাপত্তাকর্মী হিসেবে গার্ডা শিল্ড কোম্পানিতে গত ১ ফেব্রুয়ারি কাজ শুরু করেছিলেন। নাঈমের চাচা ইমন হোসাইন গণমাধ্যমকে এ তথ্য জানান।

নাঈমের বাবা মো. নান্টু জাতীয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনে বসে বলেন, ‘ছেলের সঙ্গে শেষ কথা হয়েছিল রাত সাড়ে ৯টায়। বলে মার্কেটে আগুন লাগছে। বলল সে ছাদে আছে, আরও লোকজন আছে ছাদে। বলছি, তুমি ছাদেই থাকো, আল্লাহ ফয়সালা করবে। পরে আর ফোনে পাই নাই। ’

নাঈমের চাচাতো ভাই মো. ফারুকের হাত ধরে এ কোম্পানিতে চাকরি নেন নাইম। ফারুক বলেন, চাকরির শুরু থেকে অন্য জায়গায় ডিউটি পড়েছিল। কিন্তু এই আগুন লাগা ভবনে গত ২৭ ফেব্রুয়ারি থেকে ডিউটি করছিল সে। বনশ্রীতে আমার সঙ্গেই থাকত নাইম।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ১৩টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ নেয়। এতে নারীসহ অন্তত ৪৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই ভবন থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩৮ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।  


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!