AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বরিশালে চাঁদার দাবিতে প্রবাসীর নির্মাণাধীন ভবনে হামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
১২:০৫ পিএম, ১ মার্চ, ২০২৪
বরিশালে চাঁদার দাবিতে প্রবাসীর নির্মাণাধীন ভবনে হামলা

চাঁদার দাবিতে ওমান প্রবাসীর নির্মাণাধীন ভবনে হামলা চালিয়ে ভাঙচুর করে তিনজনকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ওইদিন বিকেলে জেলার গৌরনদী উপজেলার সরিকল বন্দরে।

 

ওই এলাকার বাসিন্দা প্রবাসী চুন্নু বালী অভিযোগ করে বলেন, আমি দীর্ঘদিন ওমানের প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে সরিকল বন্দরে একটি ভবন নির্মানের কাজ শুরু করি। ভবন নির্মানের শুরুতেই স্থানীয় নাসির মোল্লা, ইউপি সদস্য রনি মোল্লা ও ইউপি সদস্য হারুন আকন দুইবার আমার কাছ থেকে লক্ষাধিক টাকা চাঁদা নিয়েছে। বৃহস্পতিবার বিকেলে নাসির মোল্লা, রনি মোল্লা ও হারুন আকন তাদের দলবল নিয়ে সরিকল বন্দরে এসে ফের আমার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদার টাকা না দিলে ভবন নির্মানের কাজ বন্ধ রাখতে বলেন।

এসময় তাদেরকে চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করায় আমার নির্মাণাধীন ভবনে হামলা চালিয়ে মালামাল ভাঙচুর করে। আমি (চুন্নু) ভাঙচুর ঠেকাতে এগিয়ে আসলে নাসির, রনি ও হারুন আমাকে প্রকাশ্যে মারধর করে আহত করে। আমাকে রক্ষায় ব্যবসায়ী হেদায়েত মৃধা ও রাতুল মৃধা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। এসময় বন্দরের ব্যবসায়ীরা এসে আমাদের উদ্ধার করেন এবং হামলাকারী নাসির মোল্লা ও তার সহযোগিদের ধাওয়া করে গণপিটুনি দেয়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে হারুন আকন বলেন, একইদিন সকালে চুন্নু বালী তার লোকজন নিয়ে আমাদের ওপর হামলা চালিয়েছে। বিকেলে পূর্ণরায় তারা হামলা চালিয়ে নাসির মোল্লাকে মারধর করে রক্তাক্ত জখম করেছে।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম বলেন, দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। উভয় অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!