AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে মানবতার আলো‍‍`র শিক্ষা উপকরণ বিতরণ


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৬:৩০ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
পলাশে মানবতার আলো‍‍`র শিক্ষা উপকরণ বিতরণ

নরসিংদীর পলাশে ১৪৪ জন মেধাবী স্কুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে মানবতার আলো সংগঠন। মঙ্গলবার ও আজ বুধবার দিনব্যাপী পলাশ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণির এসব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

শিক্ষা উপকরণ পাওয়া বিদ্যালয়গুলো  সানেরবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুড়াইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাবান বিলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধলাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্বপলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাড়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরনগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাঝেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট তারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উওর চন্দন দক্ষিণ পারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এসময় উপস্থিত ছিলেন মানবতার আলো সংগঠনের সহ-সভাপতি অনিক ঘোষ, সাধারণ সম্পাদক রোমন ভক্ত, মুখপাত্র ও কোষাধ্যক্ষ বিপ্লব রায়, প্রচার সম্পাদক সজীব রায় ও সদস‍্য অরবিন্দু রায়, ননী গোপাল সেন।

মানবতার আলো সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সোহেল দে জানান, শিক্ষা উপকরণ বিতরণের উদ্দেশ্য হচ্ছে মেধাবী শিক্ষার্থীদের মাঝে উৎসাহ প্রদান। ক্লাসে পিছিয়ে পড়া শিক্ষার্থীরাও যেন নিজেদের মেধাবী করে গড়ে তোলে। সংগঠনের পক্ষ্য স্কুল শিক্ষার্থীদের মাঝে চলমান রয়েছে বৃত্তি প্রদান কাজও। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!