AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালথায় জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


Ekushey Sangbad
সালথা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৫:৫৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
সালথায় জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও রাজধানী উন্নয়ন কতৃপক্ষ রাজউকের সদস্য (এস্টেট ও ভুমি) যুগ্ম সচিব মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবার লাবু চৌধুরী।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বালী, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, গট্টি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু জাফর মোল্যা, ইউপি চেয়করম্যান হাবিবুর রহমান লাভলু, সমাজ সেবক ঈব্রাহিম মৃধা, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ তালুকদার, আওয়ামীলীগ নেতা খোরশেদ খান, উপজেলা কৃষকলীগ সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা বাদল হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলার প্রতি গুরুত্ব দিতে হবে। মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলা-ধুলার বিকল্প নাই।

যুগ্ম সচিব নুরুল ইসলাম বলেন, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার মান  উন্নত হয়েছে। আরো উন্নত করতে ম্যানেজিং কমিটি শিক্ষক ও শিক্ষার্থীদের পাশে থাকবে। সেই সাথে খেলা-ধুলা ও সাংস্কৃতিক চর্চার জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!