AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রায়গঞ্জ উপজেলায় চমক সৃষ্টি করেছেন শোভন সরকার


Ekushey Sangbad
রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
০২:২৯ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
রায়গঞ্জ উপজেলায় চমক সৃষ্টি করেছেন শোভন সরকার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রায়গঞ্জ উপজেলায় নতুন মুখের প্রত্যাশা করছেন এলাকাবাসী। সততা, মেধা, দলের জন্য সর্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ—দুঃখে পাশে থাকবে এমন প্রার্থীকে বেছে নিতে চলছে আলোচনা।

সাধারণ মানুষ বলছে বিগত ১৫ বছরে এ উপজেলায় উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্যের সমন্বয়হীনতা থাকায় তেমন কোন উন্নয়নের ছোয়া লাগেনি। তবে জনপ্রতিনিধি না হয়েও উপজেলার সব মানুষের সমস্যা সমাধানে পাশে থেকে সার্বিক সহযোগিতা করে চলেছেন শোভন সরকার। আর এ কারণে জনপ্রিয়তায় এগিয়ে আছেন উপজেলা ইট ভাটা মালিক সমিতি, মানবাধিকার উন্নয়ন কমিশন রায়গঞ্জ শাখার সভাপতি ও সাবেক উপজেলা ছাত্র লীগের সভাপতি গোলাম হোসেন শোভন সরকার।

সব বয়স ও মতের মানুষের কাছে তিনি একজন দক্ষ সমাজ সেবক ও জনদরদি হিসেবে পরিচিত। এলাকা ঘুরে ও সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে রায়গঞ্জের সাধারণ মানুষ আগামী উপজেলা নির্বাচনে তাকে নিয়ে স্বপ্ন দেখছেন।

উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তামান উপজেলা আওয়ামী লীগের সদস্য আরিফ মাহমুদ মিঞা বলেন, একজন শিক্ষিত যুব নেতা হিসেবে তিনি সারা উপজেলায় চমক সৃষ্টি করেছেন। অসাধারণ সাংগঠনিক দক্ষতা তাকে দল ও তৃণমূলের নেতাকর্মীদের কাছে অসম্ভব জনপ্রিয় করে তুলেছে। তাকে ঘিরেই এ উপজেলার মানুষ পরিবর্তনের স্বপ্ন দেখছে।

গোলাম হোসেন শোভন সরকার বলেন, দলীয় প্রতীকের কারণে গত নির্বাচনে দলীয় নেতা কর্মীরা আমার পক্ষে থাকা সত্বেও ভোটের মাঠে কাজ করতে পারে নি। এবারে নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। যে কারণে ভোটাররা আরো উচ্ছোশীত । আমাকে নিয়ে তাদের স্বপ্ন এবার প্রতিফলন ঘটাবে বলে আমি আশাবাদি।

এবারের নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য দল—মত নির্বিশেষে রায়গঞ্জ উপজেলার সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হয়ে আছে। উপজেলার মধ্যে অবহেলিত মানুষের সুখ—দুঃখের সাথে সর্বদা মিশে আছি। আমি দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করছি। দলীয় সকল কর্মসূচিতে নেতাদের সাথে একাগ্রচিত্তে কাজ করে চলেছি।

তিনি আরো বলেন, আমি যদি চেয়ারম্যান হতে পারি তাহলে উপজেলার এলাকা গুলোতে উন্নয়নের কাজ করবো ইনশাল্লাহ। স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ গড়তে ও মধ্যময়ী দেশে রুপান্তরিত করতে এ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় এ অঞ্চলের উন্নয়নসহ জননেত্রী শেখ হাসিনার হাতকে বেগমান করবো।


একুশে সংবাদ/সা.আ.প্র/জাহা

 

Link copied!