AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৭:৩৬ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার ও স্থানীয় একটি ওরশের মেলাকে কেন্দ্র করে দু‍‍`গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার (২৫ ফেব্রুয়ঋ) সকাল ১১ টার দিকে উপজেলার মাঝারদিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করা হয়।

এসময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় আধিপত্য বিস্তার ও গতকাল শনিবার খলিশপট্টি হযরত শাহ সুফী মাওলানা খাজা মদন হাজীর ওরশের মেলা বন্ধ করাকে কেন্দ্র করে স্থানীয় নুর আলম গ্রুপ ও কবির মাতুব্বর গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের শাহ আলম (৩০), বক্কার মাতুব্বর (৪৮), মিরাজ মোল্লা (৪০) ও মনির মোল্লা (২৫) সহ অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে পাশ্ববর্তী নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম  বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। ওই এলাকায় যেকোনো সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। তবে সংঘর্ষের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। অভিযান শেষে আটকের সংখ্যা পরবর্তীতে জানানো হবে।

 

একুশে সংবাদ/স.চ.প্র/জাহা

 

Link copied!