AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রেড ক্রিসেন্টের চরফ্যাশন উপজেলা কমিটি গঠন ও পরিচিতি সভা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ভোলা
১১:৩৬ এএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
রেড ক্রিসেন্টের চরফ্যাশন উপজেলা কমিটি গঠন ও পরিচিতি সভা

যুব রেড ক্রিসেন্ট ভোলার চরফ্যাশন উপজেলা টিমের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারী) ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আজিজুল ইসলাম, যুব প্রধান সাদ্দাম হোসেন, ইউএলও মাহবুবুর রহমান মিলন‍‍`র সাক্ষরিত নতুন এই কমিটি গঠন করা হয়, সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

নতুন কমিটিতে পূনরায় টিম লিডার হিসেবে মোবাশ্বের আলম নিশাত উপ-দলনেতা মোঃ তরিকুল ইসলাম, উপ-দলনেতা-২ নুসরাত জাহান কে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া নতুন কার্যনির্বাহী কমিটিতে ৬ টি বিভাগের- প্রশাসন, সাংগঠনিক ও নিয়োগ বিভাগীয় প্রধান: মাহাবুব আলম আপন, উপ-প্রধান: মনি মুক্তা, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান: গোলাম রাব্বানী, উপ-প্রধান: হাবিবুর রহমান সাগর, আইসিটি মিডিয়া ও যোগাযোগ বিভাগীয় প্রধান: জাহিদ আফরান, উপ-প্রধান: ফয়জুল করিম সিয়াম, দুর্যোগ ও মানবিক সাড়াপ্রদান বিভাগীয় প্রধান: রাব্বি দেওয়ান রাফি, উপ-প্রধান: মোঃ জিহাদ, স্বাস্থ্য বিভাগীয় প্রধান: সাদিয়া আক্তার জুই, উপ-প্রধান: মোঃ রনি, তহবিল সংগ্রহ বিভাগীয় প্রধান: আব্দুল্লাহ আল মারুফ, উপ-প্রধান: মেহেদী হাসানকে নির্বাচিত করা হয়েছে।

এবং চরফ্যাশন উপজেলার কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেনঃ মোসাঃ সাথি, প্রিন্স ফারহান, রবিউল ইসলাম জিহাদ, ফারহানা ইয়াসমিন প্রমি, শামীমা আক্তার শ্রাবণী, নেয়ামুল ইসলাম, মারিয়া বেগম, হাবিবুর রহমান মিরাজ, অনন্য চন্দ্র শীল, তোফা ফারুকী মৌনিয়া, হাসি আখন লিজা ও প্রীতম মজুমদার। 

টিম লিডার মোবাশ্বের আলম নিশাতের নেতৃত্বে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) চরফ্যাশন কফি হাউজের হলরুমে যুব রেড ক্রিসেন্টে উপজেলা শাখার নতুন কার্যকারী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় যুব রেড ক্রিসেন্টে চরফ্যাশন উপজেলা শাখার উপ-দলনেতা তরিকুল ইসলাম নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদের উদ্দেশ্যে বলেন যুব রেড ক্রিসেন্টের মূলমন্ত্র হলো সেবাব্রতী, মানবিক কাজের মাধ্যমে শিক্ষাই যুব রেড ক্রিসেন্টের মূল লক্ষ্য, মানবসেবায় মহৎপ্রাণ মহাত্মা জিন হেনরি ডুনান্ট শান্তিতে প্রথম নোবেল পুরস্কার পেয়েছিলেন। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ বিশ্বের কোটি কোটি মানুষ বিপন্ন মানবতার সেবায় নিয়োজিত। আমার যুব রেড ক্রিসেন্টে সোসাইটির সাতটি মূলনীতিকে বুকে ধারণ করে চরফ্যাশন উপজেলা টিমকে এগিয়ে নিয়ে যাবো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!