AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত হলেন কেন্দুয়ার ওসি মো: এনামুল হক


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
১১:৩১ এএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত হলেন কেন্দুয়ার ওসি মো: এনামুল হক

রাষ্ট্রপতি পুলিশ পদক (পি.পি.এম-সেবা) ভূষিত হয়েছেন নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার চৌকস অফিসার ইনচার্জ মো: এনামুল হক। 

অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়। পুলিশ সদর দপ্তরের এক ঘোষণায় এ তথ্য জানানো হয়।

আগামী ২৭ ফেব্রুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনের প্যারেড গ্রাউণ্ডে এক অনুষ্ঠানের মাধ্যমে  মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে তাকে এই সম্মাননা পদক প্রদান করবেন।

জানা যায়, ইতিপূর্বে ২৩ সেপ্টেম্বর -২০২৩ সালে নেত্রকোনা জেলার কেন্দুয়া  থানায় অফিসার ইনচার্জ হিসাবে তিনি যোগদান করেন।  কেন্দুয়া থানায় মাত্র পাঁচ মাসে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ভাবে ভাবে সম্পন্নে কার্যকরী ভূমিকা পালন, অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম, অবৈধ বিদেশী অস্ত্র সহ সন্ত্রাসী, চাঁদাবাজ, জুয়া, খুন, গণধর্ষণের আসামি গ্রেফতার,মাদক উদ্ধার, বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতা সহ অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।

মো: এনামুল হক বলেন বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন। তিনি আরও  বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ময়মনসিংহ রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মো:শাহ আবিদ হোসেন (বিপিএম-বার) স্যারের প্রতি। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল সহকর্মীদের যাদের অক্লান্ত চেষ্টায় আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক এ ভূষিত হচ্ছি। আমার মা-বাবা ভাই-বোন পরিবার এবং আমার নিজ এলাকার সকলকে, যারা আমাকে আজকের এই অবস্থানে পৌঁছানোর জন্য বিভিন্নভাবে সহায়তা করেছেন।

পি.পি.এম এ ভূষিত হওয়ায় কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক কে কেন্দুয়া থানার অফিসার (তদন্ত) সহ সকল সদস্য বৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন  জ্ঞাপন করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!