AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৬:৩৬ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্র তাজেমুল হক হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাস কারাদণ্ডাদেল দেয়া হয়।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত দুজনের মধ্যে একজন উপস্থিত থাকলেও অন্যজন পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন— জেলার নাচোল উপজেলার শ্রীরামপুরের আব্দুল খালেকের ছেলে রুবেল হোসেন ওরফে আবীর ও নিয়ামুল হকের ছেলে হযরত আলী।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রবিউল ইসলাম জানান, পড়াশোনার পাশাপাশি অটো রিকশা চালাতেন তাজেমুল হক। ২০২০ সালের ১৯ নভেম্বর আসামীরা ধান নিয়ে আসার কথা বলে তাজেমুল হকের অটো রিকশা ভাড়া নেন। এরপর অটো রিকশা নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে নাচোল উপজেলার চিনিসল্লা গ্রামের একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে তার গলায় গামছা ও রশি পেঁচিয়ে এবং ইট নিয়ে মুখ থেতলে হত্যা করে। পরে মরদেহ গুম করার উদ্দেশ্যে ওই ভবনেই বালুচাপা দেয়া হয়। তাজেমুলের মোবাইল নাম্বারে কল দিয়ে না পেয়ে তাকে খুঁজতে বের হয় তার স্বজনরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাজেমুলের অটো রিকশা দেখতে পায়।

পরে নির্মাণাধীন ভবনে বালু সরিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তারা। পুলিশ ওইদিনই রাত সাড়ে ১০ টার দিকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তাজেমুলের নানা আব্দুল ওহাব বাদী হয়ে নাচোল থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ৩১ মে নাচোল থানার এসআই গোলাম রসুল অভিযোগপত্র দাখিল করেন আদালতে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!