AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়ির রামগড়ে বিজিবি‍‍`র সহায়তায় প্রদান


Ekushey Sangbad
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি
০৩:৪৫ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
খাগড়াছড়ির রামগড়ে বিজিবি‍‍`র সহায়তায় প্রদান

দেশের সীমান্ত সুরক্ষায় নিয়োজিত থাকা বর্ডার গার্ড বাংলাদেশ(৪৩ বিজিবি’র) খাগড়াছড়ির রামগড় জোনের আওতাধীন জনসাধারনের শিক্ষা-চিকিৎসাসেবা মানবতার সেবায় আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১১১ জন অসহায়,হতদরিদ্র ও দুঃস্থ্ উপজাতি-বাঙালি পরিবারের মাঝে শীতবস্ত্র, ২০টি শাড়ী, এবং ১১ জন ব্যক্তিকে আর্থিক ও চিকিৎসা সহায়তা বাবদ সাতাত্তর হাজার টাকা প্রদান করা হয়েছে।

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়  স্থানীয় উপজাতি,বাঙ্গালী হতদরিদ্র ও অসহায় দুঃস্থদের মাঝে রামগড় জোন কতৃক শীতবস্ত্র, শাড়ী, আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদান করা করা হয়েছে। 

বিজিবি রামগড় জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ইমাম হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মানবিক সহায়তা তুলে দেন।

প্রধান অতিথি বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি অবৈধ অনুপ্রবেশ,নারী ও শিশু পাচার রোধ,চোরাচালান প্রতিরোধ,অভ্যন্তরীণ সন্ত্রাস দমন,

শিক্ষার মান উন্নয়ন,খেলাধুলা, শান্তি, সম্প্রীতি,  এবং জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে ৪৩ বিজিবি (রামগড় জোন) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচী অব্যাহত থাকবে।

সার্বিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রামগড় জোনের সহকারী পরিচালক রাজু আহমেদ, বিজিবির পদস্থ কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপকারভোগী ও গণমাধ্যমকর্মী প্রমূখ। 

একুশে সংবাদ/এস কে 
 

 

Link copied!