AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীবরদীতে উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দের গণসংযোগ


Ekushey Sangbad
শ্রীবরদী উপজেলা প্রতিনিধি, শেরপুর
০১:৪৫ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
শ্রীবরদীতে উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দের গণসংযোগ

সামনে আর অল্প কয়েকটি দিন বাকি তার নির্বাচন এর ধারাবাহিকতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের শ্রীবরদীতে গণসংযোগে নেমেছেন উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দ। ভোটারদের সমর্থন ও দোয়া প্রত্যাশায় প্রতিনিয়তই ঘুরছেন বিভিন্ন এলাকা।

প্রার্থী হিসেবে তরুণ হওয়ায় ভোটের মাঠে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন হিসাব নিকাশ বেশ সুনাম রয়েছে তার সকলের মন জয় করে নিয়েছেন। 

জুয়েল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও সাবেক শ্রীবরদী উপজেলা চেয়ারম্যানও ছিলেন। বর্তমানে ভারপ্রাপ্ত উপজেলা ভাইস চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন নিষ্ঠার সঙ্গে।

তিনি উপজেলার পৌরশহরের খামারিয়া পাড়া গ্রামের ইসমাইল আকন্দর ছেলে।

জুয়েল আকন্দ জানান, শ্রীবরদী উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে তিনি সুপরিচিত। ভোটাররা জানান, তরুণ প্রার্থী হওয়ায় নির্বাচনে ভোটের মাঝে পাল্টে গেছে হিসাব নিকাশ। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই তাকে নিয়ে চলছে আলোচনা।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে শ্রীবরদী উপজেলাকে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতা করব। পাশাপাশি উপজেলায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে যুব সমাজকে এগিয়ে নিয়ে যাব আপনাদের সকল বিপদে পাশে থাকব বলে আশ্বাস দেন ,উন্নয়ন মূলক কাজ করব, আপনাদের পাশে চাই সবসময়।


একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা

 

Link copied!