AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে গভীর রাতে মাটিবাহী ড্রাম ট্রাক জব্দ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৪:৪২ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
গোয়ালন্দে গভীর রাতে মাটিবাহী ড্রাম ট্রাক জব্দ

রাজবাড়ীর গোয়ালন্দে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় ও বিভিন্ন স্থানে বিক্রয় ও বহনের দায়ে দুইটি ড্রাম ট্রাক ও স্কাভেটরের (ভেকু) দুটি ব্যাটারি জব্দ করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে অভিযান চালিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলা পরিষদ ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে ট্রাক দুইটি এবং ছাত্তার মেম্বার পাড়া এলাকার পদ্মার পাড় থেকে স্কাভেটর (ভেকু) থেকে দুটি ব্যাটারি জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জ্যোতি বিকাশ জানান, অনুমতি ছাড়া অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি উত্তোলন প্রতিরোধ এবং সড়কে জান-মালের নিরাপত্তা ও সড়কের ক্ষতি রোধ নিশ্চিত করতে অভিযান চালিয়ে দুইটি মাটিবাহী ড্রাম ট্রাক ও স্কাভেটরের (ভেকু) দুইটি ব্যাটারি জব্দ করা হয়েছে। এসময় চালকেরা ট্রাক ও স্কাভেটর (ভেকু) ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে ট্রাক গুলো উপজেলা কোয়ার্টারের পাশে রাখা হয়েছে।

তিনি জানান, উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে দিনে বা রাতে কোন প্রকার মাটি বা বালু কেটে বিক্রি করা যাবেনা। উপজেলা প্রশাসন এ বিষয়ে সব সময় কড়া নজরদারি রেখেছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/সা.খা.উ/সা.আ

Link copied!