AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিপুরে উপজেলা নির্বাচনে যারা সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী


Ekushey Sangbad
হরিপুর উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৩:৪৪ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
হরিপুরে উপজেলা নির্বাচনে যারা সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই উপজেলা পরিষদ নির্বাচনের তফশীল ঘোষণার খবরে ঠাকুরগাঁও হরিপুর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচার প্রচারনায় করছেন। তারা নিজ নিজ ইমেজের কথাবলে সু-কৌশলে নির্বাচনী মাঠ গোছানোর জন্য মাঠে নেমে পরেছেন। 

এবার নির্বাচনে দলীয় প্রতিক না থাকার ঘোষণার খবরে সম্ভাব্য প্রার্থীর তালিকায় অনেকের নাম শোনা যাচ্ছে। দলীয় পদ-পদবীর আড়ালে শীতকে উপেক্ষা করে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তের গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন এবং কুশলাদি বিনিময় করছেন। যে কোন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে নিজ উদ্যোগেই গিয়ে নিজের প্রার্থীতার কথা বলে দোয়া ও আশীর্বাদ চাচ্ছেন। 

সম্ভাব্য প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হাসান, আওয়ামী লীগ সম্পাদক নতুন মুখ এস এম আলমগীর, সাবেক উপজেলা চেয়ারম্যান একে এম শামীম ফেরদৌস টগর ও বর্তমান ভাইস চেয়ারম্যন ও আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল কাইয়ুম পুস্প, হরিপুর উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা আবু তাহের। 

তফশীল ঘোষনা না হলেও এ সকল প্রার্থীরা গ্রামগঞ্জে গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে এলাকার উন্নয়নের কথা বলে ভোটের অগ্রীম নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!